ম্যানচেস্টারের সাথে বিরোধ পর্তুগালের সমস্যা হবে না – রোনালদো

প্রথম প্রকাশঃ নভেম্বর ২১, ২০২২ সময়ঃ ৩:০৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:০৪ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন, “যখন ইচ্ছা কথা বলবেন” এবং ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে তার বিরোধ বিশ্বকাপে তার পর্তুগালের সমস্যা হবে না”।

ইউনাইটেড তাদের আইনি বিকল্পগুলি পর্যালোচনা করছে। কারণ তারা টিভিতে ক্লাবের সমালোচনামূলক সাক্ষাৎকারের পর ক্লাব রোনালদোর সাথে সম্পর্ক শেষ করতে চায়।

রোনালদো বলেছেন, তিনি “ক্লাবের দ্বারা বিশ্বাসঘাতকতা” অনুভব করেছেন এবং বলেছিলেন ম্যানেজার এরিক টেন হ্যাগের প্রতি তার “কোন সম্মান নেই”।

রোনালদো আজ সোমবার বলেছেন, “আমার জীবনে সর্বদা সেরা সময়ই ছিল। আজ এক সংবাদ সম্মেলনে আশ্চর্যজনকভাবে উপস্থিত হয়ে পর্তুগাল অধিনায়ক বলেছেন: “অন্যরা কী ভাবছে তা নিয়ে আমাকে ভাবতে চাই না। আমি যখন চাই তখনই কথা বলি। খেলোয়াড়রা আমাকে অনেক বছর ধরেই ভালো করে চেনেন এবং জানেন আমি কেমন মানুষ?

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো বৃহস্পতিবার ঘানার বিরুদ্ধে গ্রুপ এইচের প্রথম ম্যাচে পর্তুগালকে নেতৃত্ব দেবেন। ওল্ড ট্র্যাফোর্ডে তার সপ্তাহে ৫০০,০০০ মিলিয়ন-এর চুক্তিতে তার আর মাত্র সাত মাসের বেশি বাকি আছে। কিন্তু ইউনাইটেড ফরোয়ার্ডের চুক্তি বাতিল করতে পারে, যদি জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো খোলে অন্য ক্লাবে সাইন করার জন্য তাকে স্বাধীন করে দেবে।

৬ নভেম্বর অ্যাস্টন ভিলায় ইউনাইটেডের ৩-১ ব্যবধানে পরাজয়ের পর থেকে তিনি অসুস্থতার কারণে খেলেননি। তবে তিনি বলেছেন যে তার পঞ্চম বিশ্বকাপের জন্য প্রস্তুত অনুভব করছেন।

রোনালদো বলেছেন, “আমি দারুণ অনুভব করছি, আমি সুস্থ হয়েছি এবং আমি ভাল প্রশিক্ষণ নিচ্ছি এবং সম্ভাব্য সেরা উপায়ে বিশ্বকাপ শুরু করার জন্য আমি প্রস্তুত। আমি অনুভব করি যে এই পর্তুগাল স্কোয়াডে আশ্চর্যজনক সম্ভাবনা রয়েছে। আমি মনে করি আমরা নিশ্চিতভাবে জিততে পারি। তবে আমাদের পরের খেলায় ফোকাস করতে হবে।”

সিআর সেভেন আরো বলেন, “আমরা শেষ পর্যন্ত দেখব কে সেরা দল, কিন্তু আমি বিশ্বাস করি পর্তুগাল এই বিশ্বকাপে সেরা দল। কিন্তু আমাদের মাঠে দেখাতে হবে।”

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G