ক্রিকেটার মুশফিকের বাবার বিরুদ্ধে হত্যা মামলা

প্রকাশঃ মে ১৬, ২০১৭ সময়ঃ ৮:৫৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৫৭ অপরাহ্ণ

বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে বগুড়ায় স্কুলছাত্র মাসুক ফেরদৌস খুন হওয়ার ঘটনায় আসামী করা হয়েছে।

মাসুকের বাবা জাসদ নেতা অ্যাডভোকেট এমদাদুল হক এমদাদ বাদী হয়ে মাহবুব হামিদ তারাসহ আরও ১৬ জনের বিরুদ্ধে মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

এর আগে গত শনিবার বগুড়া শহরের মাটিডালি হাজীপাড়ায় নিজ বাড়ির দেড়শ গজ দূরে বেলাল হোসেন নামে এক প্রতিবেশীর বাসার মধ্যে খুন করা হয় এসওএস স্কুলের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌসকে। খুনের ঘটনার প্রায় ৭২ ঘণ্টা পর থানায় হত্যা মামলা দায়ের করা হলো।

মামলার অভিযোগে বলা হয়, মাহবুব হামিদ তারা (৫৫) ও তার ছোট ভাই স্থানীয় ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদের (৪৫) সঙ্গে পারিবারিক শত্রুতা রয়েছে। এছাড়া স্থানীয় মাটিডালি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন নিয়েও বিরোধ চলে আসছে।

এর জের ধরে পরিকল্পিতভাবে শনিবার রাতে মাসুক ফেরদৌস মাসুককে বাসা থেকে প্রতিবেশী বেলাল হোসেন ফকিরের বাড়িতে তার ছেলে নাইমকে দিয়ে ডেকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগে বলা হয়।

এরপর প্রধান আসামি মাহবুব হামিদ তারা ও অপর আসামি লালমিয়া একসঙ্গে মাসুককে জাপটে ধরলে ফয়সল পিছন থেকে ক্রিকেট ব্যাট দিয়ে মাসুককে আঘাত করে। এ আঘাতের কারণে মাসুকের মৃত্যু হয় বলে বাদীর অভিযোগ।

মামলার অপর আসামিরা হলেন লাল মিয়া (৪০), মো. খায়রুল (৪২), আল আমিন হেলাল (৪০), মো. ছামছুল (৪৮), মো. তারাজুল (৪২), মো. নাইম (১৮), মো. অনিক (১৯), মো. নাহিদ (৩২), কাঞ্চন (২৮), মো. ফয়সাল (২২), মো. শাকিল (২৮), মো. সাকিব (২৪), মো. বিটুল (২৮), আল মামুন (৩০) এবং মাহবুব হামিদ তারার ছোটভাই ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ (৪৫)।

বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, মাসুকের বাবা এমদাদুল হক ইমদাদ ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G