জঙ্গি লোকমানের লাশ নেবে না স্বজনরা (ভিডিওসহ)

প্রকাশঃ এপ্রিল ৩, ২০১৭ সময়ঃ ৯:৩৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:০১ পূর্বাহ্ণ

মাহমুদ এইচ খান, মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানায় নিহত লোকমান হোসেন অনেক আগেই জঙ্গিবাদের সাথে জড়িয়েছিলো বলে জানিয়েছেন তার স্বজনরা। এজন্য নিহতদের লাশ গ্রহণে অস্বীকৃতি জানিয়েছেন তারা। লাশগুলো মৌলভীবাজার পৌরসভার মাধ্যমে দাফনের প্রক্রিয়া চলছে।

আজ সোমবার দুপুরে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ডাঙ্গা গ্রাম থেকে মৌলভীবাজারে এসে পৌঁছান নিহত লোকমানের শ্বশুর আবু বকর সিদ্দিক, ভায়রা সানোয়ার হোসেন ও স্থানীয় ইউপি সদস্য মোফাজ্জল হোসেন। তারা মরদেহগুলো ছিন্নভিন্ন থাকায় ঘটনাস্থল থেকে পাওয়া একটি ছবি দেখে লাশগুলোর সনাক্ত করেন।

অনেক চেষ্টা করে সন্ধ্যায় তাদের সাথে কথা বলার সুযোগ হলে লোকমানের শ্বশুর আবু বকর সিদ্দীকি জানান, লোকমান দীর্ঘদিন থেকে জঙ্গিবাদের সঙ্গে যুক্ত ছিলো। জঙ্গিবাদে যুক্ত হবার কারণে তিনি ৭-৮ বছর আগে নিজের মেয়েকে বাড়িতে আটক রেখেছিলেন। পরে জঙ্গি লোকমান এসব কর্মকান্ড থেকে ফিরে আসার কথা বলে স্ত্রী শিরিন আকতারকে নিয়ে চলে আসে। এরপর থেকে স্বজনদের সাথে তাদের যোগাযোগ আর কোনো যোগাযোগ ছিল না।

তার এলাকার ইউপি সদস্য মোফাজ্জল হোসেন জানান, লোকমান অনেক আগ থেকে জঙ্গিবাদে যুক্ত ছিল। বিভিন্ন সময় পুলিশ তার খোঁজে বাড়িতে আসতো।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০মার্চ) মৌলভীবাজারের নাসিরপুরের আস্তানায় জঙ্গি অভিযানে একই পরিবারের সাত জন নিহত হয়। জঙ্গি আস্তানায় নিহত এই ৭ জনের প্রাথমিক পরিচয় পাওয়া গেছে। তারা হল দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ডাঙ্গা গ্রামের লোকমান আলী ও তার স্ত্রীসহ ৫ সন্তান।

জঙ্গি লোকমান সম্পর্কে কী বলছে তার শ্বশুর; ভিডিওতে দেখুন:

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G