দর্শকরাই খ্যাতি এনে দিয়েছে:পরীমণি

প্রকাশঃ মার্চ ১৬, ২০১৫ সময়ঃ ৫:৪২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৪২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

poriপরিমণি বর্তমান সময়ের বাংলা চলচ্চিত্রের দর্শকদের আলোচনার মূল কেন্দ্র বিন্দুতে রয়েছেন। পড়াশোনা করছেন রাজধানীর মিরপুরের সরকারি বাংলা কলেজে ।

আগামী ২৭ শে ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে পরীমণির প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’। সমালোচনা, ক্যারিয়ার, বর্তমান ব্যস্ততা ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সম্প্রতি কথা বলেছেন তিনি। আজকের সাক্ষাতকারে বিভাগের অতিথি পরীমণি।

**: কেমন আছেন?

পরীমণি: হাসি দিয়ে, ভালোই আছি।

**: সব জল্পনা-কল্পনা শেষে মুক্তি পেতে যাচ্ছে পরীমণির প্রথম বাংলা চলচ্চিত্র কেমন লাগছে?

পরীমণি: আমার যে কি ভালো লাগছে তা বলে বুঝাতে পারব না। আমার স্বপ্নটা বাস্তবে পূরণ হতে যাচ্ছে। আমি প্রথমবারের মত বড় পর্দায় হাজির হতে যাচ্ছি। আমি খুব নার্ভাস অনুভব করছি। এবং মনের ভেতর একটি চাপা উত্তেজনাও কাজ করছে। একজন নায়িকা হিসেবে স্বার্থকতার প্রথমধাপ পূরণ হতে যাচ্ছে। আর একটি বিষয় যেখানে হিরোকে ছাপিয়ে নায়িকা পরীমণির নামটা বেশ প্রতিষ্ঠিত হয়ে গিয়েছে। এক কথায় আমি খুবই ভাগ্যবতী।

**: দর্শকদের উদ্দেশ্যে কি বলতে চান?

পরীমণি: দর্শকদের উদ্দেশ্যে প্রথমে একটি কথা হল, হলে গিয়ে সবাই ছবিটা দেখবেন। শুধু তরুণ প্রজন্মের দর্শক না পরিবারের সবাইকে নিয়ে হলে গিয়ে চলচ্চিটি দেখতে বলবো। এ চলচ্চিটির গল্পটিও বেশ মজার। হলে না গিয়ে দেখলে দর্শকরা অনেক কিছুই মিস করবেন। যখন আমি দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাব সেদিন আমাকে ধন্য বলে মনে হবে। দর্শকরাই আমাকে এতদূর নিয়ে এসেছেন।

**: অভিনেতা, অভিনেত্রীরা সাধারণত ছবি মুক্তি পাওয়ার পরে আলোচনায় আসেন, আপনার ক্ষেত্রে ঠিক উল্টোটা, এ ব্যাপারটি কিভাবে দেখেন?

পরীমণি: এ বিষয়টা আমার কাছে খুব ভালো লাগে। সবারই একটা স্বপ্ন থাকে নায়িকা হওয়ার পরে তাকে নিয়ে মিডিয়াতে বেশ আলোচনা হবে। তাকে সবাই একনামে চিনবে। আরও কতকিছু। কিন্তু আমার বেলায় ঠিক এর উল্টোটা হয়েছে। ছবিগুলো মুক্তি পাওয়ার আগেই আমাকে নিয়ে আলোচনা সমালোচনা হচ্ছে। এ বিষয়টা ভাবতেও আমার কাছে বেশ ভালো লাগে। তবে একটা বিষয় আমি চলচ্চিত্রে অভিনয়ে টিকে থাকার জন্য এসেছি। শখের বসে অভিনয় করলে হয়তো দু একটা চলচ্চিত্রে অভিনয় করে চলচ্চিত্র অঙ্গন থেকেই বিদায় নিতাম।

**: ছবি মুক্তির তারিখগুলো বারবার পিছিয়ে যাচ্ছে, ক্যারিয়ারের জন্য হুমকি স্বরূপ কিনা?24_54610

পরীমণি: বলতে গেলে ছবি মুক্তি না পাওয়া আমার জন্য একটা প্লাস পয়েন্ট। পরীর ছবি মানে দর্শকদের মনে একটা বোমা ফাটে! যারা আমাকে নিয়ে ছবি বানাচ্ছেন তাদেরও একটা মাথা ব্যাথা আছে।

দেশের পরিস্থিতির জন্য বারবার করে ছবি মুক্তির তারিখগুলো পিছিয়ে যাচ্ছে। যারা আমাকে নিয়ে ছবি বানিয়েছেন তারা কেউতো আর বসে থাকবে না। নিশ্চয়ই তারা ছবিগুলো হলে মুক্তি দেওয়ার বিষয় থেকে পিছু ফিরে আসবেন না। আশাকরি এ বছর ৫-৬টি ছবি মুক্তি পাবে দেশের সার্বিক পরিস্থিতির উন্নতি হলে।

**: আপনি নাকি নিজেকে ব্র্যান্ড ভাবেন?

পরীমণি: আমার মধ্যে সবধরণের যোগ্যতা আছে বলেই আমি নিজেকে ব্র্যান্ড ভাবছি। নাচ, গান, অভিনয়ের জায়গায় নিজেকে বেশ গড়ে নিয়ে অভিনয়ে এসেছি। বাকীটা পরিচালকরা আমাকে আমার অভিনয় দেখে তাদের ছবিতে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ করেছেন। এ বিষয়টাও আমার নিজেকে অন্যদের থেকে আলাদা ভাবার কারণ রয়েছে। আমি চেষ্টা করি অভিনয়টা ১০০% করার জন্য। আর যেখানে করব না সেখানে ১০০% খারাপ করব।

**: পরীর বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

পরীমণি: এস এ হক অলিকের আরো ভালোবাসবো তোমায় নামে একটি চলচ্চিত্রের শ্যুটিং শুরু হল। এছাড়াও আরও ৭-৮টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে কথাবার্তা চলছে। আর পুরানো পাঁচটি চলচ্চিত্রের শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছি। নিজেকে প্রতিনিয়ত দর্শকদের সামনে তুলে ধরারও চেষ্টা করছি।

**: শাকিবের সঙ্গে একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন, আরেকটির শ্যুটিং শুরু হয়ে গেছে, বর্তমান সময়ের জনপ্রিয় নায়কের সঙ্গে অভিনয় করে কেমন লাগছে?

পরীমণি: এটাতো একটা গুরুত্বপূর্ণ বিষয়। বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম ও জনপ্রিয় নায়ক শাকিব খান। তার সঙ্গে যে কেউ অভিনয়ের সুযোগ পেলে হাতছাড়া করবে না। আমিও তাই করব। সুযোগ পেয়েছি তার বিপরীতে অভিনয় করার তাই আবারও রাজি হয়ে গেলাম। শাকিবের সঙ্গে অভিনয় করতে আমার ভালোই লাগে।

**: খ্যাতির বিড়ম্বনা কেমন লাগে?

পরীমণি: পরীমণি সবসময় পরীমণিই। আগে যেমন ছিলাম এখনও সেরকম আছি। নিজের মধ্যেই নিজেকে বিরাজ করি। ক্যামেরার সামনে দাঁড়ালে তখন নায়িকা পরীমণি হয়ে যাই। ক্যামেরার বাইরে তখন আবার আমার নিজের গণ্ডিতে ফিরে আসি। আমার মধ্যে দাম্ভিকতা অহংকার কখনো কাজ করে না। অন্যসব সাধারণ মানুষের মত আমিও মানুষ। খ্যাতিতো দর্শকরা আমাকে এনে দিয়েছে। তাদের সঙ্গে খারাপ আচরণ করার তো কোন প্রয়োজন আমি দেখি না।

**: ভবিষ্যতে পরীমণি নিজেকে কিভাবে দেখতে চায়?

পরীমণি: ভবিষ্যতে নিজেকে অনেক বড়মাপের অভিনেত্রী হিসেবে দেখতে চাই। আমাকে লোকে আইডল হিসেবে ভাববে। আমি আইডল হতে চাই। আমিতো আর সারাজীবন অভিনয় করতে পারবো না। তখন অন্যরা বলবে আমি পরীমণি হতে চাই। এটাই আমার চাওয়া। এজন্য যা যা করার দরকার তাই আমি করব।

**: আপনাকে সময় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।
পরীমণি: আপনাকেও অনেক ধন্যবাদ।সূত্র:বাংলামেইল।

প্রতিক্ষণ/এডি/আকিদ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G