ধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৫, ২০১৫ সময়ঃ ৩:২৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

images (1)

নেত্রকোনায় চাঞ্চল্যকর কিশোরীকে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাদের প্রত্যেককে ২৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, জেলা ও দায়রা জজ ড. একেএম আবুল কাশেম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার পূর্বধলা উপজেলার কালডোয়ার গ্রামের মোকশেদ আলীর ছেলে শামীম, মন্তোষ রংদির ছেলে ভিকন ও টিকন, মৃত নরেন্দ্র শেমার ছেলে তাপস বুধি গ্রামের ইউনুছ আলীর ছেলে রুপ মিয়া। এদের মধ্যে রুপ মিয়া পলাতক রয়েছেন।

মামলার পাবলিক প্রসিকিউটর (পিপি) জিএম খান পাঠান বিমল বাংলানিউজকে জানান, জেলার সদর উপজেলার বাহাদুর গ্রামের হাছেন আলীর মেয়ে কিশোরী সেলিনা ২০০২ সালের ২০ জুলাই মা ও বোন জামাইয়ের সঙ্গে পূর্বধলা উপজেলার সাতপাটি আত্মীয়ের বাড়িতে বেড়ানোর উদ্দেশে রওয়ানা হন।

পূর্বধলা চৌরাস্তায় পৌঁছালে কিশোরীর খালাতো বোন জামাই রুক্কু মিয়া তাকে দেখতে পায়। পরে তাকে সঙ্গে নিয়ে রিকশায় করে সাতপাটির উদ্দেশে রওয়ানা হয়ে পূর্বধলার কুমারকালী ব্রিজে পৌঁছালে আসামিরা রিকশার গতিরোধ করে ভিকটিমকে পার্শ্ববর্র্তী নির্জনস্থানে নিয়ে যায়। এসময় মা ও বোন জামাইকে হত্যার হুমকি দিয়ে চলে যেতে কাধ্য করে এবং ওই কিশোরীকে নির্জনস্থানে নিয়ে গণধর্ষণ করে। এ ঘটনায় কিশোরী মামলা দায়ের করে।

এদিকে একই রায়ে অপরাধ প্রমাণিত না হওয়ায় এখলাছ নামে আসামিকে বেকসুর খালাস দিয়েছে আদালত।

 

 

প্রতিক্ষণ/এডি/রাসেল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G