নৌকার জয় হলে ভূমিহীনদের অধিকার বাস্তবায়ন

প্রকাশঃ মার্চ ১৩, ২০১৬ সময়ঃ ৯:৫৭ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৩৩ অপরাহ্ণ

মীর খায়রুল আলম (সাতক্ষীরা প্রতিনিধি)

index

আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রতীক নৌকার জয় আনতে পারলে ভূমিহীনদের সকল আধিকার সহজে বাস্তবায়িত হবে। কেননা বর্তমান সরকার ভূমিহীনদের অধিকার প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। তাই এই ধারা অব্যহত রাখতে ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের জয় নিশ্চিত করতে হবে। সাতক্ষীরার দেবহাটার নোড়া-চারকুনি ভূমিহীন পল্লীতে নির্বাচনী সভায় বক্তারা নৌকায় ভোট চেয়ে এসব কথা বলেন।

শনিবার বিকালে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে অনুষ্ঠিত নির্বাচনী সভায় এসব কথা বলেন তারা।

এ সময় বক্তারা আরো বলেন, যে সমস্ত ভূমিহীনরা এখনো সরকারি দলিল পাননি তাদের খুব শীঘ্রই প্রদান করা হবে। তাছাড়া উন্নয়ন করতে প্রান্তিক পর্যায়ে আওয়ামী লীগের প্রার্থী ছাড়া উন্নয়ন সম্ভব নয়। তাই সরকারের উন্নয়নের ধারা টিকিয়ে রাখতে সকলকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আর ভূমিহীনদের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র প্রতিহত করা হবে বলেও আশ্বাস প্রদান করেন বক্তরা।

অনুষ্ঠানে নোড় ভূমিহীন সংগ্রাম কমিটির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও ভূমিহীন নেতা ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু আহম্মেদ। উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বাস্তহারা লীগের সাধারণ সমম্পাদক আব্দুস সামাদ, কালিগঞ্জ ও দেবহাটা ভূমিহীন সংগ্রাম কমিটির সভাপতি আব্দুল ওহাব, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান কেল্টু, ইউপি সদস্য প্রাথী আব্দুল কাদের, ৭,৮ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য প্রার্থী শাহানার পারভীন প্রমূখ।

সভায় ভূমিহীনদের দেয়া ৮ দফা দাবী  ও দ্রুত বাস্তবায়ন হবে এবং আগামী ১৯ তারিখে ১৬৮ জন ভূমিহীন দলিল পাবে বলে জানা যায়।

#লাইক ও শেয়ার দিয়ে প্রতিক্ষণের সাথে থাকুন।

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G