প্রধানমন্ত্রীর প্রতি চিটাগাং চেম্বারের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

প্রকাশঃ ডিসেম্বর ৬, ২০২২ সময়ঃ ৭:৩১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩১ অপরাহ্ণ

সুজা তালুকদার চট্টগ্রাম থেকে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিটাগাং চেম্বারের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে। গত ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রী অংশগ্রহণ এবং জাতীয় অর্থনীতির স্বার্থে চট্টগ্রামের গুরুত্ব উপলব্ধি করে প্রতিশ্রতি প্রকল্প বাস্তবায়নসহ বেসরকারি খাতের উন্নয়নকে গুরুত্ব দিয়ে উন্নয়ন কার্যক্রমকে অব্যাহত রাখার যে ঘোষণা দিয়েছেন তার জন্য সর্বস্তরের জনগণ ও ব্যবসায়ী সমাজের পক্ষে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মাহবুবুল আলম বলেন-হাজার বছরের ইতিহাস সমৃদ্ধ দেশের প্রধান বন্দরনগরী ও বাণিজ্যিক রাজধানীতে প্রধানমন্ত্রীর আগমন আমাদের তথা অত্র অঞ্চলের সকল পেশা ও শ্রেণির মানুষের মনে আনন্দের সঞ্চার করেছে। চট্টগ্রামবাসী ছুটে এসেছে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা; আধুনিক বাংলাদেশের রূপকার, দেশের ইতিহাসে সবচেয়ে বেশী নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামনে থেকে এক পলক দেখার ও কৃতজ্ঞতা প্রকাশের জন্য। প্রত্যন্ত অঞ্চল থেকে সমাবেশমূখী নারী-পুরুষের এই ঢল প্রমাণ করে এদেশের মানুষের হৃদয়ে তিনি কতটা জুড়ে আছেন।

উল্লেখ, গত রোববার বিকেলে চট্টগ্রামে পলোগ্রাউন্ডের সমাবেশে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলে ২৯টি
উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। প্রতিশ্রুতি দিয়েছেন আরো উন্নয়নের। সামগ্রিক
ব্যবসা-বাণিজ্য তথা জাতীয় অর্থনীতিতে চট্টগ্রামের অবদান ও গুরুত্ব উপলব্ধি করেই ২০১২ সালে এই পলোগ্রাউন্ডের সমাবেশে তিনি চট্টগ্রামের উন্নয়নের দায়িত্বভার নিজে গ্রহণের ঘোষণা দিয়েছিলেন এবং কথা রেখেছেন। তাঁর দৃঢ় ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশের জন্য আদায় করে এনেছেন উন্নয়নশীল দেশের মর্যাদা। বৈশ্বিক সংকটের মাঝেও বাংলাদেশের অর্থনীতিকে মজবুত রাখতে রেখেছেন মূল অবদান।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G