বাংলাদেশ দল অনেক বেশি শক্তিশালী: কাজী শুভ

প্রকাশঃ মার্চ ১৪, ২০১৫ সময়ঃ ১২:৫৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৫৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

10477346_920209421339799_1989659830328646238_nসোনা বউ শুনছি গো, নিতে আইলে নায়র যাইবা নি.. এরকম জনপ্রিয় গানের শিল্পী কাজী শুভ। এবারের ক্রিকেট বিশ্বকাপের গানে কণ্ঠ দিয়েছেন ১১জন কণ্ঠশিল্পী।

তাদের মধ্যের একজন কাজী শুভ। নিজের বর্তমান ব্যস্ততা ও ক্রিকেট বিশ্বকাপের গানটি নিয়ে আজকের সাক্ষাতকারের বিভাগে কথা বলেছেন তিনি…

**: কেমন আছেন?
কাজী শুভ: এইতো ভালো আছি, দেশের এই পরিস্থিতিতে যতটুকু ভালো থাকা যায় আর কি।

**: গত কোরবানি ঈদে আপনার একক অ্যালবাম ‘সাদামাটা-৩’ প্রকাশিত হয়েছিল। কেমন সাড়া পাচ্ছেন?

কাজী শুভ: অনেক ভালো সাড়া পাচ্ছি। বিশেষ করে ‘দিওয়ানা’, ‘আল্লাহ মালিক’ গান দুইটির সাড়া বেশি পাচ্ছি।

**: আপনি তো সম্প্রতি  বিশ্বকাপ ক্রিকেট নিয়ে একটি গান করেছেন। গানটি নিয়ে কিছু বলুন…

কাজী শুভ: গানটি সম্পর্কে বলার আগে একটা কথা বলতে চাই। আমি শুনেছি বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এই গানটির অনেক প্রশংসা করেছেন। সুতরাং গানটি কেমন হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। সকলকে ধন্যবাদ এমন একটি আয়োজনের জন্য।

**: কেমন লাগছে এবারের বিশ্বকাপ ক্রিকেট?

কাজী শুভ: আসলে খেলাগুলো খুব সকালে হওয়ার দেখতে পারছি না খুব বেশি খেলা। তবে বাংলাদেশের খেলাগুলো তো মিস করার প্রশ্নই আসে না। যত সকালেই হোক বাংলাদেশের খেলা আমাকে দেখতে হবেই।

**: বাংলাদেশ ছাড়া অন্য কোন দলকে সাপোর্ট করেন?

কাজী শুভ: বাংলাদেশের পর আমার কাছে পাকিস্তানের খেলা ভালো লাগে।index

**: কোন কোন ক্রিকেটারের খেলা আপনার ভালো লাগে?

কাজী শুভ: আমি সাকিব আল হাসানের অনেক বড় ভক্ত। তাছাড়া মুশফিক, তামিম, মাশরাফির খেলা আমার ভালো লাগে। দেশের বাইরে সাইদ আনোয়ার, জ্যাক ক্যালিস, স্টিফেন ফ্লেমিং এর খেলা আমার ভালো লাগে।

**: এবারের বিশ্বকাপে বাংলাদেশ কতদূর পর্যন্ত যেতে পারে বলে মনে করেন?

কাজী শুভ: কোয়াটার ফাইনাল তো খেলছে। আরও বেশি দূর গেলেও অবাক হওয়ার কিছু নেই। কারণ আমার কাছে মনে হয়েছে এবারের বাংলাদেশ দল অনেক বেশি শক্তিশালী।

**: এবার একটু আবার আপনার গানের প্রসঙ্গে আসি। আপনার গাওয়া একটি গান ‘ভাবো কি আমার মত’ দিয়ে বাংলাদেশের কোন গানে প্রথমবারের মত মিউজিক ভিডিওতে গীতিকার, সুরকার, শিল্পীদের ছবি সহ নাম প্রকাশিত হয়েছে। এটাকে কিভাবে দেখেন?

কাজী শুভ: এটা অনেক ভালো উদ্যোগ ছিল। আমরা যারা গান করি মানুষ শুধু তাদেরই চেনে। গানের পেছনের মানুষগুলো অবহেলিত থেকে যায়। এমন অবস্থা থেকে বেরিয়ে আসা উচিত। ‘ভাবো কি আমার মত’ গানটির পর এখন অনেক গানেই এমনটি হতে দেখছি। ভালোই লাগে এটি ভাবলে যে এই পদ্ধতিটি আমার গান থেকে শুরু হয়েছে।

**: আপনার বর্তমান ব্যস্ততা নিয়ে বলুন…

কাজী শুভ: বেশ কয়েকটি মিক্সড অ্যালবামে গান করছি। পাশাপাশি আমি আমার সুর এবং সংগীতপরিচালনায় একটি মিক্সড অ্যালবামের কাজ শুরু করেছি। এখানে বাংলাদেশের অনেক জনপ্রিয় শিল্পীর গান থাকবে। আর দেশের বর্তমান পরিস্থিতির জন্য আপাতত স্টেজ শো তেমন করছি না।

**: এতক্ষণ আমাদের সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।
কাজী শুভ: আপনাকে ধন্যবাদ। সূত্র: বাংলামেইল।

প্রতিক্ষন/এডি/আকিদ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G