বাহুবলির হত্যাকারী সেনাপতি কাটাপ্পা!

প্রথম প্রকাশঃ মার্চ ৩০, ২০১৭ সময়ঃ ৯:৩৭ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক:

ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ও আলোচিত চলচ্চিত্র ‘বাহুবলি’। ‘বাহুবলি’ ছবিটি নিয়ে যত আলোচনা হয়েছিল, ‘বাহুবলি-২’ আসার আগে এর চেয়ে বেশি আলোচনা চলমান। এরই মধ্যে ‘বাহুবলি : দ্য কনক্লুশন’ সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে, যা ইউটিউবে তুমুল ঝড় তুলেছে।

সিনেমাটি ঘিরে রয়েছে নানা জল্পনা-কল্পনা। কেননা, সিনেমাটির শেষ দৃশ্যে দেখা যায় মূল চরিত্র বাহুবলির হত্যাকারী আর কেউ নয়, তারই বিশ্বাসভাজন এবং প্রিয় সেনাপতি কাটাপ্পা। জনমনে এখন একটা প্রশ্নই ঘুরপাক খাচ্ছে, ‘কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছে?’

ছবির শেষ দৃশ্যের এই উত্তর জানার আগ্রহ সিনেমাপ্রেমীদের হৃদয়ে। ছবির দ্বিতীয় অংশ দেখার জন্য মুখিয়ে আছেন বাহুবলিভক্তরা। এরই মধ্যে বোমা ফাটালেন দক্ষিণের প্রবীণ অভিনেতা সত্যরাজ, যিনি কাটাপ্পা চরিত্রে অভিনয় করেছে বাহুবলি ছবিতে। জানিয়ে দিলেন বাহুবলিকে হত্যার কারণ।

এনডিটিভির খবর অনুযায়ী, গত রোববার সন্ধ্যায় হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে এক প্রাক-রিলিজ উদযাপন পার্টি করা হয়। সেখানে বাহুবলির অভিনয়শিল্পী, পরিচালক ও প্রযোজক উপস্থিত ছিলেন। এ সময় তাঁরা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সেখানে কাটাপ্পা ওরফে সত্যরাজ যখন মঞ্চে আসেন, তখন সাংবাদিকরা তাঁকে আমেন্দ্র বাহুবলিকে হত্যার কারণ সম্পর্কে প্রশ্ন করেন।

উত্তরে কাটাপ্পা বলেন, প্রযোজক সভু বেশ ভালো টাকা দিয়েছেন বাহুবলিকে হত্যা করার জন্য। পরিচালক রাজামৌলি যখন বাহুবলিকে হত্যা করতে বলেন, তখন আমি বলি কেন আমার প্রিয় প্রভাষকে মেরে ফেলতে হবে?

সত্যরাজ মজা করে বলেন, দর্শকদের মনে যেন দাগ কেটে যায়, সে জন্যই পরিচালক এই হত্যার আয়োজন করেছেন।

অবশ্য সিনেমাপ্রেমীদের এই দীর্ঘ অপেক্ষার ইতি ঘটতে চলেছে। ছবিটি আগামী ২৮ এপ্রিল মুক্তি পাওয়ার কথা। আর সেই সঙ্গে অবসান ঘটবে সবার মনের কৌতূহল।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G