বেনজেমা রিয়ালের হয়ে জোড়া গোল দিয়ে বিশ্বকাপের হতাশা কাটালেন

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ৩১, ২০২২ সময়ঃ ৯:৫৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৫৫ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

 রিয়াল মাদ্রিদের হয়ে জোড়া গোল করে বিশ্বকাপে অংশ নিতে না পারার হতাশা কাটালেন করিম বেনজেমা। শুক্রবার অনুষ্ঠিত লা লিগার ম্যাচের শেষভাগে বেনজেমার  দেয়া গোলে ভায়াদোলিদের বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করেছে রিয়াল মাদ্রিদ।

কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপের ফরাসি দলের সদস্য ছিলেন  ব্যালন ডি’অঁর খেতাব জয়ী বেনজেমা। কিন্তু প্রথম ম্যাচের আগেই অনুশীলনের সময় উরুর ইনজুরিতে পড়েন তিনি। যে কারণে স্কোয়াড ছাড়তে বাধ্য হন

বেনজেমা। বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে ফ্রান্স রানারআপ হবার পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানান করিম বেনজেমা।

১৯ অক্টোবর এলচের বিপক্ষে জয় পাওয়া ম্যাচে রিয়ালের হয়ে গোল করার পর গতকাল শুক্রবার প্রথম গোল করলেন বেনজেমা। অবশ্য গতকাল প্রথম গোল পেতে দীর্ঘ সময় ধৈর্য্য ধরতে হয়েছে বেনজেমাকে। ম্যাচের

৮৩তম মিনিটে জাভি সানচেজের হ্যান্ডবলের কারণে পাওয়া পেনাল্টি থেকে প্রথম গোলটি করেন ফরাসি স্ট্রাইকার। ছয় মিনিট পর স্বদেশী এডুয়ার্ডো কামাভিঙ্গার পাস থেকে দ্বিতীয় গোল করেন তিনি।

এই জয়ে বার্সেলোনার সঙ্গে এক পয়েন্টের ব্যবধান নিয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে রিয়াল মাদ্রিদ। অবশ্য এস্পানিওলের বিপক্ষে পরের ম্যাচে জয় পেলে শীর্ষস্থান পুনরুদ্ধার করতে পারবে বার্সেলোনা।

খেলা শেষে রিয়ালের গোল রক্ষক থিবো কোর্তোয়া বলেন,‘ আমাদের জন্য ম্যাচটি বাঁচিয়ে দিয়েছেন করিম। আগের বছরের তুলনায় ছন্দে কিছুটা ঘটাতি থাকলেও দারুন খেলেছেন তিনি। যদিও আরো এক বা দুটি বেশী গোলের সুযোগ  তিনি পেয়েছিলেন।

শুক্রবার অনুষ্ঠিত লিগের অন্য ম্যাচে সেল্টা ভিগোর সঙ্গে ১-১ গোলে ড্র করে নিজেদের সংকটকে আরো ঘনীভুত করেছে সেভিয়া। এই অর্ধে ১৫টি ম্যাচের মধ্যেমাত্র দুটিতে জিতেছে  সেভিয়া।  শুক্রবার অনুষ্ঠিত লা

লিগার আরেক ম্যাচে বোর্জা মায়োরালের জোড়া গোলে গেতাফে ২-০ গোলে মায়োর্কার বিপক্ষে জয়লাভ করলেও ১-১ গোলে ড্র হয়েছে আলমেরিয়া বনাম কাডিজের মধ্যকার ম্যাচটি।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G