৫০ অসুস্থ মুক্তিযোদ্ধাকে আর্থিক সহায়তা

প্রকাশঃ মার্চ ২৩, ২০১৭ সময়ঃ ৪:১৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩২ অপরাহ্ণ

রাজশাহীর ৫০ জন অসুস্থ মুক্তিযোদ্ধাকে আর্থিক সহায়তা দিয়েছে জেলা পরিষদ।

বৃহস্পতিবার দুপুরে তাদের প্রত্যেকের হাতে নগদ ছয় হাজার টাকা করে তুলে দেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পরিষদের তহবিল থেকে মুক্তিযোদ্ধাদের এই সহায়তা দেয়া হয়। এর আগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান।

এ সময় তিনি বলেন, জেলা পরিষদে যে বরাদ্দই আসুক না কেন, তা স্থানীয় সরকারের সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করে সুষ্ঠু বন্টন করা হবে।

জেলা পরিষদ জেলার গ্রামীণ অবকাঠামো, মসজিদ, মন্দির, গীর্জা ও শ্মশানসহ সব জায়গায় উন্নয়নের ছোঁয়া লাগবে। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জেলা পরিষদের সকল সদস্য নিরলসভাবে কাজ করবেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলার সহ-সভাপতি আবদুল মজিদ সরদার, বদরুজ্জামান রবু মিয়া, অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এজাজুল হক মানু ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী। এতে শুভেচ্ছা বক্তব্য দেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম।
এছাড়া অনুষ্ঠানে বক্তব্য দেন অন্যদের মধ্যে জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ফরহাদ আলী, মহানগরের কমান্ডার ডা. আবদুল মান্নান, গোদাগাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বেগম ডলি, গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটু প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস বেগম, সদস্য আবদুস সালাম, এমদাদুল হক, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম, আবদুল মান্নান ফিরোজ, আবুল ফজল প্রামানিক, আবদুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, আবু জাফর মাস্টার, আসাদুজ্জামান মাসুদ, আজিবর রহমান, নূর মোহাম্মদ তুফান ও সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, রাবেয়া খাতুন সিমা এবং জয়জয়ন্তী সরকার মালতি।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সুধি সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। জেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত এই অনুষ্ঠান পরিচালনা করেন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের সদস্য গোলাম মোস্তফা।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G