সিকৃতে ব্রিটিশ কাউন্সিলের সেবা গ্রহণের আহবান বারবারার

প্রথম প্রকাশঃ মার্চ ৫, ২০১৫ সময়ঃ ১১:১৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:১৯ পূর্বাহ্ণ

জেলা প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

downloadসিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তাদের ব্রিটিশ কাউন্সিলের সেবা গ্রহণ করার আহবান জানান ব্রিটিশ কাউন্সিল, বাংলাদেশের পরিচালক বারবারা উইকহ্যাম।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সকল ধরনের সহায়তার আশ্বাস দেন ভিসি প্রফেসর ড. গোলাম শাহি আলম। সভায় ব্রিটিশ কাউন্সিলের পক্ষ থেকে নেতৃত্ব দেন ব্রিটিশ কাউন্সিল, বাংলাদেশের পরিচালক বারবারা উইকহ্যাম। সিকৃবির পক্ষে নেতৃত্ব দেন ভিসি প্রফেসর ড. মো: গোলাম শাহি আলম।

প্রফেসর ড. মো: আনোয়ার হোসেনের পরিচালনায় এ মতবিনিময় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, সকল বিভাগের বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

বারবারা উইকহ্যাম তার বক্তব্যে বলেন, আমরা বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে গত ৬০ বছর ধরে সাংস্কৃতিক সুসম্পর্ক গড়ে তুলেছি। দুদেশের মধ্যে আন্তর্জাতিক সুযোগ, উন্নত পেশা নির্বাচন, সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়নে ব্রিটিশ কাউন্সিল কাজ করে যাচ্ছে।”

এসময় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির তত্ত্বাবধানে একটি ”ল্যাঙ্গুয়েজ ক্লাব” খোলার ব্যাপারেও আলোচনা হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ছাড়াও এ মত বিনিময় অনুষ্ঠানে ব্রিটিশ কাউন্সিল, সিলেট শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বুধবার বেলা সাড়ে ১১টায় ভিসির কনফারেন্স কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিক্ষণ/এডি/সেলিম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G