একাদশে ভর্তির ফল প্রকাশে বিলম্ব

প্রথম প্রকাশঃ জুন ২৭, ২০১৫ সময়ঃ ১০:২৪ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

sscঅধিক আবেদনকারী এবং কারিগরি জটিলতার কারণে বার বার পিছিয়ে যাচ্ছে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে মনোনীত শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ। বোর্ডের নির্ধারিত সময় অনুযায়ী শনিবার সকালেও শিক্ষার্থীরা তাদের ফলাফল জানতে পারেনি। এদিকে সময় বাড়িয়েও ফল প্রকাশ করতে না পারায় ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দিয়েছে।

বোর্ডের নির্ধারিত সময় অনুযায়ী গত বৃহস্পতিবার রাতে ফলাফল প্রকাশ করার কথা ছিল। কিন্তু ওইদিন কারিগরি সমস্যার কারণে ফল প্রকাশ করতে পারেনি ঢাকা বোর্ড।

এ কারণে একদিন সময় বাড়িয়েও গতকাল শুক্রবার ভর্তির ফল প্রকাশ করার কথা ছিল। কিন্তু শুক্রবারও সেই তালিকা প্রকাশ করতে পারেনি তারা।

দ্বিতীয় দফায় শনিবার সকাল সাড়ে ৮টায় তালিকা প্রকাশ করার ঘোষণা দেয়া হলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত কলেজভিত্তিক প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়নি। তালিকা কখন প্রকাশ করা হবে তাও জানোনো হয়নি (www.xiclassadmission.gov.bd) ওয়েবসাইটে।

কয়েক দফা পরিবর্তনের পর বোর্ডের নির্ধারিত সময় অনুযায়ী আজ সকালেও শিক্ষার্থীরা তাদের ফলাফল জানতে পারেনি।

ওয়েবসাইটে বলা হয়েছে, ২০১৫-১৬ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থী ও সংশ্লিষ্টদের জানানো যাচ্ছে যে, ভর্তির ফলাফল প্রক্রিয়াকরণের কাজ চলছে, ফলাফল প্রকাশের সময় শিগগির জানিয়ে দেয়া হবে।

শুক্রবার রাতেও ফল প্রকাশ সম্ভব না হওয়ায় শনিবার সকালে ফল প্রকাশ করার সম্ভাবনার কথা জানিয়েছিলেন ঢাকা মাধ্যমিক উচ্চ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। কিন্তু আজ সকালেও সেই তালিকা প্রকাশ করতে পারেননি তারা। বারবার সময় দিয়েও ফল প্রকাশ করতে না পারায় ভর্তিচ্ছুক লাখ লাখ শিক্ষার্থীর মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দিয়েছে। তাদের অভিভাবকদের মধ্যে এ নিয়ে উৎকণ্ঠা তৈরি হয়েছে।

প্রতিক্ষণ/এডি/নির্ঝর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G