চবিতে শিবির সন্দেহে শিক্ষার্থীকে কুপিয়েছে ছাত্রলীগ

প্রথম প্রকাশঃ অক্টোবর ৬, ২০১৫ সময়ঃ ৪:১৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৫ অপরাহ্ণ

চবি প্রতিবেদক

ctg u news pic-06-10-15 (1)চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাহ নেওয়াজ মোহাম্মদ শোয়েব নামের এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে কুপিয়েছে ছাত্রলীগ। শাহ নেওয়াজ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের (২০০৯-১০) সেশনের শিক্ষার্থী। আজ (মঙ্গলবার) দুপুর ১২ টার দিকে শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, শাহ নেওয়াজ মার্স্টাসের ফর্ম পূরণ করার জন্য ১২ টার দিকে শহীদ মিনারের পাশে অগ্রনী ব্যাংকে টাকা জমা দিতে আসে। এ সময় ছাত্রলীগের সভাপতি গ্রুপের ৫-৬ জন কর্মী তাকে ব্যাংক থেকে টেনে ছিচড়ে বের করে শহীদ মিনার সামনে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে তাকে ধারাল অস্ত্র দিয়ে মাথা,পায়ে এবং পিঠে কুপায়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে পাঠায়।সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে(চমেক) পাঠায়।

এ বিষয়ে শাহ নেওয়াজ প্রতিক্ষণ ডট কমকে বলেন,‘ আমি শিবিরের কোন কার্যক্রমের সাথে জড়িত নই। ফর্ম ফিলাপ করার জন্য ব্যাংকে গেলে হঠাৎ করে পিছন দিক থেকে আমার উপর আক্রমণ করা হয়েছে। তাদের কেউই আমার পরিচিত নয়।’

তবে ছাত্রলীগের ভাষ্যমতে, শাহ নেওয়াজ ‘মোহাম্মদ শোহেব আলাওল হলের’ শিবিরের কার্যক্রমের সাথে সম্পৃক্ত ছিল। তিনি ১১৭ নম্বার কক্ষের বাসিন্দা ছিল।

এদিকে সোয়েব এর উপর হামলাকারীরা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি অনুসারী বলে জানা গেছে।

এ বিষরয় ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর টিপু প্রতিক্ষণ ডট কমকে জানান,‘সে আলাওল হলের শিবিরের কার্যক্রমের সাথে জড়িত ছিল। ক্যম্পাসে আসলে তাকে চিনতে পেরে ছাত্রলীগেরর কিছু কর্মী জিজ্ঞাসাবাদ করলে সে খারাপ আচরণ করে। এক পর্যায়ে সে ছাত্রলীগ কর্মীদের সাথে হাতাহাতি করে।

হাটহাজারী মডেল থানার তদন্ত কর্মকর্ত (ওসি) মো. সালাউদ্দিন আহম্মেদ প্রতিক্ষণ ডট কমকে বলেন, শহীদ মিনারের সামনে এক শিক্ষার্থীকে মারধর করার খবর শুনতে পেয়ে তাৎক্ষনিকভাবে আমরা তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টার পাঠাই।
প্রতিক্ষণ/এডি/এনজে

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G