ভোরে হোবার্টে রওনা হবে সাকিবরা, অনুশীলন বৃষ্টিতেই ভেস্তে গেল

প্রথম প্রকাশঃ অক্টোবর ২১, ২০২২ সময়ঃ ৯:০২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:০৩ অপরাহ্ণ

টি২০ বিশ্বকাপে বৃষ্টি বাগড়া দেবে এটা তো আগে ভাগেই বলে দিয়েছে  অস্ট্রেলিয়ান আবহাওয়াবিদরা। সে আগাম বাণী হাড়ে হাড়ে টের পাচ্ছে বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ বৃষ্টিতে ভেসে যাবার পর আজ দ্বিতীয় দিন বৃষ্টিতেই শেষ হলো। অনুশীলন হলো সাকিবদের। অনুশীলন বৃষ্টিতেই ভেস্তে যাবার পর ভোরে হোবার্টে রওনা হবে সাকিবরা আসরে প্রথম ম্যাচে মাঠে নামতে।
বৃষ্টির বাগড়ায় বাংলদেশ দলকে হোটেলেই অলস সময় কাটাতে হয়েছে। তবে এর মাঝে টিম ম্যানেজম্যান্ট আর দলের সদস্যরা ২৪ অক্টোবর প্রথম প্রতিপক্ষ নেদারল্যান্ডকে নিয়ে খানিকটা গবেষণা করেছে বলে বিসিবি সূত্র থেকে জানা গেছে।
ব্রিজবেনের আজ শুক্রবার অনুশীলন বৃষ্টিতে ভেস্তে গেলেও সুযোগ ছিল ইনডোরে। দল চাইলে অ্যালান বোর্ডার মাঠ লাগোয়া ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ইনডোরে ব্যাটিং-বোলিং করা যেত। কিন্তু শুধু নামেই অনুশীলন, এমনটা চায়নি টিম ম্যানেজম্যান্ট।  যে কারণে আজ মাঠে আসেনি সাকিবরা।
বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি পর্ব-টা যেমনই হউক না কেন,  এবার মূল লড়াই শুরুর অপেক্ষা। প্রথম ম্যাচের শহর হোবার্টের পথে শনিবার ভোরে রওনা হবে দল। আইসিসি অবশ্য সরাসরি ফ্লাইটের ব্যবস্থা করতে পারেনি। তাই মেলবোর্নে ট্রানজিট কাটিয়ে বেশ লম্বা ভ্রমণ করেই ব্রিজবেন থেকে হোবার্টে যেতে হবে দলকে।সূচি অনুযায়ী হোবার্টে শনিবার রাতে অনুশীলন করার কথা দলের।
তবে লম্বা ভ্রমণ করে স্থানীয় সময় দুপুর ২টায় পৌঁছার পর রাতে অনুশীলন আদৌ করবে কিনা দল, সংশয় কিছুটা থেকেই যাচ্ছে।
সূত্র : বিসিবি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G