আমার বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেছে

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ১৩, ২০২২ সময়ঃ ১:০৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:১৮ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদো একটি সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘স্বপ্নটি যতদিন স্থায়ী ছিল ততদিন সুন্দর ছিল, যা পর্তুগাল দল থেকে তার অবসরের পূর্বাভাস হতে পারে।

মরক্কোর কাছে তার দলের বিধ্বংসী কোয়ার্টার ফাইনালে হারের পর ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন, পর্তুগালের হয়ে তার বিশ্বকাপ জয়ের স্বপ্ন “শেষ হয়ে গেছে।”

ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভক্তদের কাছে একটি আবেগপূর্ণ বার্তায় পর্তুগিজ অধিনায়ক বলেছেন -তার প্রত্যাশিত অবসরের বিষয়টিকে ঘিরে রেখেছিলেন। তিনি স্বীকার করেছেন যে ১৯ বছর পর বিশ্বকাপ শিরোপা পাওয়ার জন্য তার অধরা খোঁজ শেষ হয়েছে।

পর্তুগাল মরক্কোর কাছে বাদ পড়ার পর প্রথমবারের মতো কথা বলতে গিয়ে একজন বিদ্বেষী রোনালদো বলেছিলেন, তিনি টুর্নামেন্টে তার দেশের জন্য “কঠোর লড়াই” করেছেন।

রোনালদো লিখেছেন, “পর্তুগালের হয়ে বিশ্বকাপ জেতা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় এবং সবচেয়ে উচ্চাভিলাষী স্বপ্ন।”

পোস্টটির সাথে একটি ছবি ছিল যেখানে মরক্কোর আশ্চর্য – এবং ঐতিহাসিক – আফ্রিকা থেকে একটি দলের জয়ের পরে বিষণ্ণ রোনালদোকে মাঠে হাঁটতে দেখা যাচ্ছে।

পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী যোগ করেছেন, “তাড়াতাড়ি প্রতিক্রিয়া দেখানোর কোনও মানে নেই। “আমি শুধু চাই যে সবাই জানুক যে অনেক কিছু বলা হয়েছে। অনেক কিছু লেখা হয়েছে, অনেক কিছু নিয়ে জল্পনা করা হয়েছে। কিন্তু পর্তুগালের প্রতি আমার নিবেদন এক মুহুর্তের জন্যও টলেনি।”

হারের আগে, রোনালদো পাঁচটি পৃথক বিশ্বকাপে গোল করার একমাত্র পুরুষ খেলোয়াড় হয়ে কাতারে ইতিহাস তৈরি করেছিলেন যখন তিনি পর্তুগালের প্রথম গোলটি ঘানার বিরুদ্ধে তাদের প্রথম ৩-২ ব্যবধানে জয় করেছিলেন।

রোনালদো তার ভবিষ্যত সম্পর্কে সুনির্দিষ্টভাবে কোনো মন্তব্য করেননি, তবে ৩৭ বছর বয়সী কাতারের পঞ্চম বিশ্বকাপের পর আন্তর্জাতিক স্তরের ফুটবল থেকে অবসর নেবেন বলে ব্যাপকভাবে আশা করা হচ্ছে।

সূত্র : আল-জাজিরা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G