চা খেয়ে বর-কনে পক্ষের ২৬জন অসুস্থ

প্রকাশঃ এপ্রিল ১৫, ২০১৬ সময়ঃ ১০:৪৫ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:২৯ অপরাহ্ণ

রংপুর প্রতিনিধি

Tea-1পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় কনে দেখার অনুষ্ঠানে ভুলবশত কীটনাশক দিয়ে তৈরি করা চা পান করে ২৬ জন গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাহার ইউনিয়নের বালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অসুস্থ ব্যক্তিদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন দিলীপ চন্দ্র রায় (২৮), ফণীভূষণ (৩২), স্বশোধর রায় (৪৫), আপন রায় (২৯) ও তৈলক্ষ্য রায় (৭৫)।

আহত সবাইকে প্রাথমিকভাবে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে কনের দাদা তৈলক্ষ্য রায়ের (৭৫) অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী জাকিরুল ইসলাম সুইডেন জানান, গতকাল সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলার চওড়া দলুয়াপাড়া এলাকার আপন রায় কনে দেখতে ১২ জন আত্মীয়সহ বালাপাড়া গ্রামের স্বশোধর রায়ের বাড়িতে যান। আলাপ-আলোচনার মধ্যে উপস্থিত অতিথিদের চা-নাশতা খাওয়ানো হয়। ভুলবশত কীটনাশককে চা পাতা মনে করে তৈরি করা হয় চা। এর কিছুক্ষণ পরই সবারই গলা ও বুক জ্বালাপোড়া শুরু হয়। মুহূর্তেই বর-কনে উভয় পক্ষের ২৬ জন অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোনাহার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রহিমুল ইসলাম বুলবুল কনে দেখার অনুষ্ঠানে কীটনাশক দিয়ে তৈরি করা চা পানে ২৬ জনের অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার বিকাশ চন্দ্র রায় জানান, অসুস্থ সবাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কারো ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

======

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G