জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন অপর্ণা

প্রথম প্রকাশঃ এপ্রিল ২, ২০১৫ সময়ঃ ৫:১১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, প্রতিক্ষণ ডটকম:

aparna_7খুব অল্প সময়ে ভালো শিল্পীর তালিকায় নিজের নাম লিখিয়েছেন অপর্ণা  ঘোষ। বর্তমানে এ নাম জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পীদের তালিকায়। গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে যাচ্ছেন তিনি ।

৪ এপ্রিল প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করবেন।  জাতীয়ভাবে যারা পুরস্কৃত হন জাতির বিশেষ বিশেষ দিনে এবং বিভিন্ন উৎসবে রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা সাক্ষাৎ করতে নিমন্ত্রণ জানানো হয়। এখন থেকে অপর্ণাও অনেকের সঙ্গে একই কাতারে থাকবেন।

মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ চলচ্চিত্রে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর তিনি বেশ কিছুদিন বিরতি নিয়ে অভিনয় করেন জাহিদুর রহিম অঞ্জন পরিচালিত ‘মেঘমল্লার’ চলচ্চিত্রে। এ চলচ্চিত্রেও অপর্ণা অনবদ্য অভিনয় করেছেন।

তার অভিনীত প্রথম নাটক ছিল ‘তবুও ভালোবাসি’। চট্টগ্রামের এ মেয়েটি ইফতেখার আহমেদ ফাহমি ও রেদওয়ান রনি পরিচালিত ‘হাউজফুল’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আসেন। এ মুহূর্তে তিনি অভিনয় করছেন গোলাম মুক্তাদীর শানের ‘অপূর্বা’, গোলাম সোহরাব দোদুলের ‘পাল্টা হাওয়া’ এবং হাসান মোরশেদের ‘আদর্শলিপি’ ধারাবাহিক নাটকে।

বর্তমানে অপর্ণা একের পর এক ঈদের নাটক-টেলিফিল্মেই কাজ করা নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি সিডিউল অনুযায়ী ধারাবাহিক নাটকগুলোতেও কাজ করছেন। অপর্ণার লক্ষ্য একজন সত্যিকারের অভিনেত্রী হওয়া যেন পরবর্তী প্রজন্ম এসে তাকে শ্রদ্ধার চোখে দেখে।

প্রতিক্ষণ/এডি/পাভেল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G