ফোনে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু

প্রকাশঃ আগস্ট ২৯, ২০১৬ সময়ঃ ১:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৪৭ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্কঃ

ru-student-death-3

রেললাইনে উঠে মোবাইলে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার বিকেল সোয়া ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা গেটের কাছে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শান্তনা বসাক বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পাশের রেল লাইনে হেঁটে হেঁটে মোবাইল ফোনে কথা বলছিলেন। কানে হেডফোন লাগানো ছিল। চারুকলা গেটে দায়িত্বরত পুলিশ সদস্যরা বেশ কয়েকবার তাকে রেল লাইন থেকে সরে যেতে বললেও তিনি খেয়াল করেননি।  

ওই সময় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি চারুকলা গেট অতিক্রম করছিল। পেছন থেকে আসা ট্রেনটি থেকে বারবার হর্ন বাজালেও ফোনালাপে মগ্ন থাকায় শান্তনা সরেননি।

একপর্যায়ে ট্রেনের ধাক্কায় শান্তনা গুরুতর আহত হন। আহত অবস্থায় শিক্ষার্থীরা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তিনি মারা যান।

শান্তনা সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধইনগর গ্রামের নরেন্দ্রনাথ বসাকের মেয়ে। বেগম রোকেয় হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন তিনি।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শফিক বলেন, ‘গুরুতর আহত অবস্থায় শিক্ষার্থী শান্তনা বসাককে হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে চিকিৎসা শুরুর আগেই তাঁর মৃত্যু হয়।’

এদিকে, নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন,এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।’ এর পূর্বে ‘বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ট্রেনে কাটা পড়ে মারা গেছে বলে শুনেছিলাম।

 

প্রতিক্ষণ/এডি/আরএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G