রাউজানে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ

প্রথম প্রকাশঃ এপ্রিল ১৩, ২০১৭ সময়ঃ ৪:১৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৬ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানের শিক্ষা প্রতিষ্ঠান বিনাজুরী কোচিং হোমের উদ্যোগে বাংলা বর্ষ বিদায় ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে কুইজ ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা বুধবার দি কিং অব কাগতিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

কোচিং হোমের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস আল হাসানের সভাপতিত্বে ও সচিব এস এম মুজিবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার মোহাম্মদ ফজলুর রহমান এবং কলামিস্ট অধ্যাপক মাসুম চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তর উরকিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম সুমন, আরমান উদ্দিন, জহির উদ্দিন জুয়েল, মোহাম্মদ মারুফুল আলম, আরফাদুল ইসলাম, প্রকৌশলী ইলিয়াস আজগর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সাইফুদ্দিন আহমেদ, নুরুল হাসান, নুরুল আজম, মোঃ তানভীর, উম্মে হাবিবা মরিয়ম, ইমতিয়াজ আহমেদ ইমু প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সমাজে শুদ্ধ সংস্কৃতির চর্চাকে বেগবান করতে বিনাজুরী কোচিং হোমের ভূমিকা প্রশংসনীয়। শিক্ষার পাশাপাশি সংস্কৃতির চর্চা এই অঞ্চলের শিক্ষার্থীদের জন্য সুফল বয়ে আনবে। বক্তারা এই ধরণের আয়োজন অব্যাহত রাখতে সকলের প্রতি অনুরোধ জানান। আলোচনা সভা শেষে ১৫০ জন প্রতিযোগীর হাতে পুরস্কার ও সনদ বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G