‘স্বপ্নের বাড়ি বানাতে ভালো মানের রডের নিশ্চয়তা দিচ্ছি’

প্রকাশঃ অক্টোবর ১৭, ২০১৬ সময়ঃ ১:১২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:১৬ পূর্বাহ্ণ

শারমিন আকতার:

1i

সময়টা এখন প্রতিযোগীতার। সবারই লক্ষ্য অন্যকে ছাড়িয়ে যাবার। হাড্ডাহাড্ডি এই লড়াইয়ে টিকে থাকার একমাত্র উপায় মানসম্মত ও টেকসই পণ্য বাজারজাত করা। এই লক্ষ্যকে সামনে রেখে বিপুল প্রতিযোগীতার লড়াইয়ে রড উৎপাদকারী প্রতিষ্ঠান হিসেবে নতুন নাম লেখালেন ‘নুর নাহার স্টিল এন্ড রি-রোলিং মিলস লিমিটেড’। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউসুফ মিয়া বলেন, ‘কথা নয়, আমরা কাজেই প্রমাণ করে দেখাতে চাই। ভালো মানের পণ্য উৎপাদন করে দেশের মান বজায় রাখতে চাই সবার কাছে। এদেশ আমার, আপনার, আমাদের সবার। তাই দেশের মানুষের কাছে অঙ্গীকার করছি, তার স্বপ্নের বাড়ি বানাতে ভালো মানের রডের নিশ্চয়তা আমরা দিচ্ছি’।
নতুন এই স্বপ্নের প্রতিষ্ঠান নতুন ভাবনায়, নতুন উদ্দীপনায় এবং সমস্ত ভুলকে পেছনে ফেলে এগিয়ে যাবার অঙ্গীকারে অঙ্গীকারাবদ্ধ। দীর্ঘ ২৫ বছরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ‘নুর নাহার স্টিল এন্ড রি-রোলিং মিলস লিমিটেড’এগিয়ে যাবার আশা প্রকাশ করেছেন। নগরীর হালিশহর বড়পোল এলাকায় অবস্থিত এনএসআরএম’এর প্রধান কার্যালয়ে প্রতিক্ষণের সঙ্গে কথা হয় ‘নুর নাহার স্টিল এন্ড রি-রোলিং মিলস লিমিটেড’এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউসুফ মিয়ার সঙ্গে। তিনি প্রতিষ্ঠানের এগিয়ে যাওয়ার পরিকল্পনা, লক্ষ্য, উদ্দেশ্য ও স্বপ্নের মজবুত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে মূল কান্ডারী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেন।

তিনি বলেন, সারাদেশে স্টিল মার্কেটিং সেক্টরে আমাদের একটি শক্তিশালী অবস্থান রয়েছে। এই অভিজ্ঞতাই আমাদের সাহস যুগিয়েছে। সেই সাহস আর বিশ্বাস থেকে বলছি, ‘পণ্যের সততা আমরা সবসময় বজায় রাখতে চাই। মানে মানসম্মত পণ্যের কথা বলছি। গ্রাহককে ঠকিয়ে কখনও খুব বেশিদূর এগুনো সম্ভব নয় এবং আমরা তা করতেও চাই না। তাই সবার কাছে মানসম্মত রড সরবরাহের অঙ্গীকার করছি’।

বাংলাদেশে স্টিলের ব্যাপক চাহিদা বৃদ্ধি পাওয়ায় গুণগত মান বজায় রেখে ক্রম বর্ধমান চাহিদা পূরণ, প্রতিযোগী কোম্পানীগুলোর তুলনায় গুণগত মানসম্পন্ন স্টিল সরবরাহ, নির্মাণের প্রতিটি ক্ষেত্রে সর্বোচ্চ নিরাপত্তা, অধিক শক্তিশালী ও গুণসম্পন্ন স্টিল তৈরি, ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ নির্মাণে স্টিলকে অধিক শক্তিশালী, প্রতিযোগী কোম্পানীগুলোর তুলনায় আরও অধিক ভূমিকম্প সহনশীল স্টিল প্রস্তুতকরণ ও সরবরাহ এবং সরকারের উন্নয়নের গতিকে সমুন্নত রাখতে স্টিল সেক্টরে একটি শক্তিশালী ভিত্তি তৈরির লক্ষ্য নিয়েই যাত্রা শুরু হল ‘নুর নাহার স্টিল এন্ড রি-রোলিং মিলস লিমিটেড’এর।

নগরীর বায়েজিদ বোস্তামি রোড নাছিরবাদ শিল্প এলাকায় অবস্থিত প্রতিষ্ঠানটি পরিচালনার জন্য ৩৩ জনের একটি দক্ষ প্রশাসন বিভাগ, সেলস এন্ড মার্কেটিং বিভাগে ১১২ জন ও কারখানায় ৮৭ জন লোকবল রয়েছে বলে জানান তিনি।

এরই মধ্যে কারখানায় এমএস রডের উৎপাদন কার্যক্রম শুরু হয়েছে জানিয়ে তিনি বলেন, আগামী সোমবার থেকে বাজারজাতকরণ প্রক্রিয়া শুরু হবে।এদিন বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের একটি প্রতিনিধি দল কারখানা পরিদর্শন করবেন বলেও তিনি জানান।

এনএসআরএম ছাড়াও নুর নাহার হোল্ডিংস লিমিটেড, নুর আল মদিনা স্টিল, নুর নাহার কার্গো এন্ড কুরিয়ার সার্ভিস, নুর নাহার কন্সট্রাকশন, ১০০ প্লাস ফ্যাশন এন্ড ফেব্রিক্স, নুর নাহার ট্রান্সপোর্ট, নুর নাহার পরিবহন সার্ভিসের সঙ্গে যুক্ত রয়েছেন ইউসুফ মিয়া। তিনি এও আশা প্রকাশ করেছেন, খুব কম সময়ে নুর নাহার; গ্রুপ অব কোম্পানিতে পরিণত হবে।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G