তাহুরের বৈশাখী আবায়া,বোরকা কালেকশন

প্রকাশঃ এপ্রিল ৯, ২০১৫ সময়ঃ ১১:১১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:১৪ অপরাহ্ণ

tahoor 5ঢোলের আওয়াজ শুনলে tahoor 3বাঙালির রক্ত আনন্দে নেচে উঠে এ যেমন সত্যি অন্যদিকে মসজিদ থেকে নামাজের জন্য মধুর আহ্বান জানালেও বাঙালি মুসলিমরা সে আহ্বানে সাড়া দিয়ে ছুটে যায়। আসছে বাঙালির সার্বজনীন উৎসব পহেলা বৈশাখ। সবাই যে যার সাধ্যমতো কেনাকাটায় ব্যস্ত বাঙালির এ মিলনমেলায় যোগ দিতে। মেয়েরা ব্যস্ত শাড়ি-চুড়ি-ফুল কিনতে আর ছেলেরা ব্যস্ত পাঞ্জাবি কিনতে। কিন্তু একটি কথা ভুলে গেলেতো চলবে না যে, বাংলাদেশ একটি মুসলিমপ্রধান দেশ। এদেশের অনেক নারী ধর্মীয় রীতিনীতির মধ্যে থেকেই আনন্দ উদযাপন করতে চাই। তাহলে পহেলা বৈশাখে তাদেরওতো একটি নিজস্ব সাজ-পোশাক আছে।

‘তাহুর’ – এমন একটি ফ্যাশন হাউজ, যারা বাঙালি মুসলিম নারীদের কথা মাথায় রেখে বিভিন্ন ধরণের পোশাকের আয়োজন করে আসছে দীর্ঘদিন থেকে। tahoorএবারের পহেলা বৈশাখেও তার ব্যত্যয় ঘটেনি। এবারের বৈশাখকে কেন্দ্র করে তারা নিয়ে এসেছে লাল-সাদা’র মিশ্রণে অপূর্ব সব পোশাক।

বাঙালি নারীর প্রথম পছন্দ শাড়ি। আর তা যদি হয় কোন উৎসবে তাহলেতো কথাই নেই। তবে যারা বোরকা, হিজাব কিংবা আবায়া পড়েন তারা সেই পোশাকের মধ্য দিয়েই নিজেকে ফুটিয়ে তোলেন।

‘তাহুর’ ফ্যাশন হাউজ এবারের পহেলা বৈশাখকে কেন্দ্র করে লাল-সাদা’র মিশ্রণে অপূর্ব সুন্দর পোশাক নিয়ে হাজির হয়েছে।

যেমন-আবায়া, বোরকা,গাউন স্টাইল এর বোরকা,লং-স্কার্ট,আর রকমারি সব হিজাব তো আছেই। এছাড়া এই বর্ণিল আয়োজনকে কেন্দ্র করে তাহুর দিচ্ছে ২০-৫০% পর্যন্ত ছাড়।tahoor 4

এই পোশাকে লাল-সাদার পাশাপাশি যারা অন্য রং নিয়ে এক্সপেরিমেণ্ট করতে চান তাদের জন্য তাহুর রেখেছে অসাধারণ সব কালেকশনস্।

তাহুর ফ্যাশন হাউজের ঠিকানা হল :  পান্থপথ মেইন রোড, ১৭১১, শুকরাবাদ অথবা বনানী ১১ নাম্বার, হাউজ-৫৪। ফোন: ০১৭১৫-৫০৫৪৭৭।

http://www.facebook.com/tahoorstudio

 [email protected]

 

তাজিন/প্রতিক্ষণ/এডি/শারমিন

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G