লাশ ফেলার চক্রান্ত চলছে ঢাবিতে

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ৩, ২০১৬ সময়ঃ ৩:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

trytyytrdfএকটি বিশেষ রাজনৈতিক মহল ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) লাশ ফেলার চক্রান্ত করছে বলে মন্তব্য করেছেন উপাচার্য (ভিসি) অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক।

বুধবার সকালে পঞ্চগড় সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ মন্তব্য করেন তিনি।

আরেফিন সিদ্দিক বলেন, পৃথিবীর কোনো দেশে একটা বিশ্ববিদ্যালয় বা শিক্ষাব্যবস্থাকে ক্ষতি বা বাধার সম্মুখীন হতে দেখা যায় না। তবে আমাদের মতো দেশে একটা বিশ্ববিদ্যালয় পরিচালনা করা বা যেকোনো প্রতিষ্ঠান পরিচালনা করার ক্ষেত্রে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয়।
 
তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো বিশ্ববিদ্যালয়কে অচল করা বা স্বাভাবিক শিক্ষা কার্যক্রম যাতে চলতে না পারে সেজন্য ষড়যন্ত্র বা চক্রান্ত করা- এগুলো কিন্তু প্রতিনিয়ত আমরা লক্ষ করি। এই বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতাদের বক্তব্যে তা স্পষ্ট হয়েছে। এ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, যে বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠনকে নেতৃত্ব দিয়েছে তার বক্তব্য যদি শোনা যায় যে, ‘প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে কয়েকটি ডেড বডি (লাশ) ফেলা যায়’; এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখজনক।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন পঞ্চগড়ের পুলিশ সুপার (এসপি) মো. গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন রেজা, এনডিসি বিকাশ বিশ্বাস, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি এ রহমান মুকুল, সাংবাদিক শহীদুল ইসলাম শহীদসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা।

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G