শিল্পা শেঠি থাকবে না বিপাশার বিয়েতে

প্রথম প্রকাশঃ এপ্রিল ৩০, ২০১৬ সময়ঃ ১০:০৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৫ অপরাহ্ণ

নোদন ডেস্ক

454036-443102-bipasha-karanবলিউডের এখন প্রধান খবর বিপাশা বসুর বিয়ে। বেশ ধুমধামের সঙ্গে অনুষ্ঠিত হচ্ছে এই বিয়ে। শুক্রবার হয়ে গেল বিয়ের মেহেদী অনুষ্ঠান। এরপর আরো বেশ কয়েকটি অনুষ্ঠান হবে।

বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে এই জমকালো আয়োজন। কিন্তু বিপাশার বিয়েতে থাকতে পারছেন না তার ঘনিষ্ঠ বান্ধবী অভিনেত্রী শিল্পা শেঠি। এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

করণ সিং গ্রোভার ও বিপাশা বসুর দীর্ঘদিনের প্রেমের পরিণতি এই বিয়ে। তাই সেখানে বর-কনে দুজনেরই কাছের বন্ধুবান্ধবরা থাকবেন বিয়ের আয়োজনজুড়ে। সেখানে শিল্পার অনুপস্থিতি বিপাশার জন্য অবশ্যই দু:খের।

কিন্তু আগে থেকেই কেনিয়ার নাইরোবিতে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল শিল্পা শেঠির। প্রায় সাত বছর পর মঞ্চে পারফর্ম করবেন শিল্পা। আর এই অনুষ্ঠান থেকে প্রাপ্ত অর্থ দেওয়া হবে ক্যান্সার রোগীদের নিয়ে কাজ করা একটি বেসরকারি প্রতিষ্ঠানকে।

তাই অনুষ্ঠানটি পিছিয়ে দেওয়া তার পক্ষে সম্ভব ছিল না। অগত্যা বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে থাকতে পারছেন না শিল্পা। তবে নাইরোবি যাওয়ার আগে বিপাশার মেহেদী অনুষ্ঠানে যোগ দিয়েছেন শিল্পা। সেখান থেকেই সোজা নাইরোবির ফ্লাইট ধরেছেন।

২০১৫ সালে ‘অ্যালোন’ ছবিতে অভিনয় করেছিলেন করণ-বিপাশা। সেখান থেকেই তাদের পরিচয় ও প্রেম।

জন আব্রাহামের সঙ্গে বিপাশা বসুর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকলেও সেটি কোনো পরিণতি পায়নি। এরপর করণ সিং গ্রোভারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান বিপাশা। এবার তারই শুভ পরিণতির পালা।

অন্যদিকে এর আগে একবার বিয়ে করেছিলেন করণ। ২০১২ সালে অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের দুই বছরের মাথায় তারা আলাদা হয়ে যান। তবে পাকাপাকি বিচ্ছেদ ঘটে চলতি বছরের জানুয়ারি মাসে।

======

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G