হিজড়াদের গল্প নিয়ে ভৌতিক ছবি

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ৪, ২০১৭ সময়ঃ ৮:৩১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:০১ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক:

cinemaশুক্রবার  ( ৩ ফেব্রুয়ারি ) সারা দেশের ৫৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জনপ্রিয় নায়ক সাইমন সাদিক ও আইরিন সুলতানা জুটির প্রথম ছবি ‘মায়াবিনী’। এতে প্রেম নামের চরিত্রে অভিনয় করেছেন সাইমন এবং আইরিনের চরিত্রের নাম পিয়া।

হিজড়াদের গল্প নিয়ে ভৌতিক এই চলচ্চিত্রটির কাহিনি লিখেছেন সোমা আচার্য্য ও পরিচালনা করেছেন আকাশ আচার্য্য। ছবির কাহিনিতে দেখা যাবে, একটি শিশু ছোট থেকে বেড়ে উঠে পরিবারের সাথে। বড় হয়ে জানতে পারে সে হিজড়া। তখন সে স্বপ্ন দেখে সেও একদিন বড় হবে। আস্তে আস্তে নিজেকে তৈরি করে নিজের মতো করে। এক সময় স্বপ্ন আকে একটি জমিতে হাসপাতাল তৈরি করবে। সেই জমি আবার একদল প্রভাবশালী ব্যক্তি দখল করে রাখে তারপর শুরু হয় দ্বন্দ্ব।

ছবিটি নিয়ে সাইমন বলেন, ‘ছবিতে আমাকে ভিন্নলুকে দেখা যাবে। এতে নিজেকে ভেঙে নতুনভাবে উপস্থাপন করেছি। চরিত্রটি খুব চ্যালেঞ্জিং। এটি সময়োপযোগী গল্প। দর্শকের কাছে বিশেষ অনুরোধ, হলে গিয়ে ছবিটি উপভোগ করবেন।’

আইরিন বলেন, ‘আমার মনের মতো একটি ছবি মায়াবিনী। কমনজেন্ডার বিষয় নিয়ে রচিত হয়েছে এর গল্প। এতে প্রেম আছে, আছে পরিবারের গল্প।’ সাইমন ও আইরিন বর্তমানে ব্যস্ত আছেন মায়াবিনীর প্রচারণার কাজে।

প্রতিক্ষণ/এডি/এস.আর.এস

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G