টাঙ্গাইল জেলা কৃষকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হলেন ফারুক

প্রকাশঃ অক্টোবর ১৪, ২০২০ সময়ঃ ১০:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৫৩ অপরাহ্ণ

টাঙ্গাইল জেলা কৃষকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ ফারুক হোসেন হৃদয়।

টাঙ্গাইল জেলা কৃষকলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম মাস্টার ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শামস উদ্দিন এডভোকেট এর সম্মতিক্রমে ফারুক হোসেনকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়।

টাঙ্গাইল জেলা কৃষকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফারুক হোসেন হৃদয় বলেন, দলের সাংগঠনিক কর্মকান্ডের মাধ্যমে বাংলাদেশ কৃষকলীগের তথা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার সুযোগ পেয়েছি। তৃণমূল থেকে সাংগঠনিক কাঠামো সুসংগঠিত করতে দলীয় নেতৃত্বের সিদ্ধান্ত অনুযায়ী কাঠামো ও দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে কাজ করে যাব।

তিনি বলেন, অামার রাজনৈতিক ও ব্যক্তিগত কর্মকান্ডের মাধ্যমে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাঙ্খিত সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাব।

টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার উফুল্কী গ্রামে জন্মগ্রহণ করেন ফারুক হোসেন হৃদয়। তার বাবা মোহাম্মদ হোসেন সাবেক ইউপি সদস্য। ছোটবেলা থেকেই পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হন ফারুক হোসেন হৃদয়। স্কুল ও কলেজে রাজনীতি করার সুযোগ না থাকায় বিশ্ববিদ্যালয়ে ভর্তির শুরু থেকেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত করেন তিনি।

ফারুক হোসেন হৃদয়কে নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি একরাম হোসেন রাসেল বলেন, ২০০১ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্র শিবির শ্বেত তালিকা জানায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা কর্মীদের বিরুদ্ধে। ফারুক হোসেন হৃদয় ভাই ছিলেন সে তালিকায় একেবারে শুরুর দিকে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G