নিজ দেশের দিকে আঙ্গুল তুললেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ৭, ২০২২ সময়ঃ ৬:৪৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিবিসিকে বলেছেন তিনি তার ২২ বছরের ক্যারিয়ারে প্রথমবারের মতো তার পুরুষ সহ-অভিনেতার সমান বেতন পেয়েছেন আসন্ন মার্কিন গুপ্তচর সিরিজ সিটাডেলে তার ভূমিকার জন্য। ভারতের নারী-পুরুষের বেতন বৈষম্য নিযে বিবিসিতে বলিউডের দিকে অভিযোগের আঙ্গুর তুললেন এই অভিত্রেনী।

তিনি ভারতের একজন অত্যন্ত সফল তারকা এবং ৬০টিরও বেশি বলিউড চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রায় এক দশক আগে তিনি হলিউডে প্রবেশ করেছিলেন এবং এখন মার্কিন বিনোদন শিল্পে অন্যতম সফল কয়েকজন ভারতীয় নায়িকাদের মধ্যে একজন।

তিনি বলে,”বলিউডে আমি কখনই বেতনের সমতা পাইনি। আমি আমার পুরুষ সহ-অভিনেতার বেতনের প্রায় ১০ ভাগ পেতাম। এটি বেতন ব্যবধানে বড় যথেষ্ট বড়। এবং অনেক মহিলা এখনও অনেক নারী অভিনেত্রী এটি মোকাবেলা করে। আমি নিশ্চিত যে আমিও যদি এখন বলিউডে একজন পুরুষ সহ-অভিনেতার সাথে কাজ করি তাহরেও একই পরিস্থিতি হবে। আমার প্রজন্মের নারী অভিনেতারা অবশ্যই সমান বেতন চেয়েছে। আমরা চেয়েছি, কিন্তু আমরা তা পাইনি।”

২০২২-এর জন্য বিবিসি-১০০ মহিলা তালিকায় নাম লেখার পর মিসেস চোপড়া জোনাস বর্ণনা করেছিলেন যে ভারতীয় চলচ্চিত্র শিল্পে একজন তরুণ অভিনেত্রী হিসাবে তিনি কীভাবে কঠিন পরিস্থিতি মোকাবেলা করেছিলেন।

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G