১০ উইকেটে হারের পর রোহিতের কান্না

প্রথম প্রকাশঃ নভেম্বর ১০, ২০২২ সময়ঃ ৬:৫২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫২ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

টি-২০ বিশ্বকাপ আসর থেকে লজ্জাজনক ভাবে ১০ উইকেটে হেরে বিদায় নেয়ার পর নিজের আবেগ ধরে রাখতে পারলেন না অধিনায়ক রোহিত শর্মা। কেঁদে ফেললেন ভারত অধিনায়ক। তাঁকে সান্ত্বনা দিলেন দলের কোচ রাহুল দ্রাবিড়। কিন্তু তার পরেও নিজেকে আটকাতে পারছিলেন না রোহিত। মাথা নিচু করে ডাগআউটে বসে থাকতে দেখা গেল তাঁকে।

সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে লজ্জার হার হয়েছে ভারতের। খেলা শেষ হওয়ার পরে দেখা যায় ডাগআউটে চুপচাপ বসে রয়েছেন রোহিত। তাঁর চোখে পানি। রোহিতের সামনে বসেছিলেন ঋষভ পন্থ। তিনি রোহিতের সঙ্গে কথা বলছিলেন। তাতেও শান্ত হননি রোহিত। তাঁকে দেখে বোঝা যাচ্ছিল, কতটা হতাশ ও ক্ষুব্ধ তিনি। হার মেনে নিতে পারছিলেন না। রোহিতকে বসে থাকতে দেখে তাঁর কাছে আসেন দ্রাবিড়। রোহিতের পিঠে হাত রাখেন ভারতের কোচ। তাঁকে সান্ত্বনা দেন। বেশ কিছু ক্ষণ দ্রাবিড়ের সঙ্গে কথা বলেন রোহিত। তার পরে কিছুটা শান্ত হন তিনি। কিন্তু ক্যামেরা তাঁর দিকে ধরলেই দেখা যাচ্ছিল, রোহিতের চোখ চিকচিক করছে। হারের হতাশা বার বার ধরা পড়ছিল রোহিতের চোখেমুখে।

ব্যাট করতে নেমে পাওয়ার প্লে-তেই খেলা ভারতের হাত থেকে ছিনিয়ে নেন ইংল্যান্ডের দুই ওপেনার জস বাটলার ও অ্যালেক্স হেলস। খেলা যত ইংল্যান্ডের হাতের মুঠোয় যেতে থাকে, তত হতাশ হতে দেখা যায় রোহিতকে। মাঠেই রেগে যেতে থাকেন তিনি। বার বার বোলারদের সঙ্গে কথা বলেন। কিন্তু কিছুতেই উইকেট আসছিল না। ফিল্ডিংয়েও অনেক ভুল করছিলেন ভারতীয় ব্যাটাররা। তখনও হতাশ হতে দেখা যাচ্ছিল রোহিতকে। মাঠেও নিজেকে আটকে রাখতে পারছিলেন না তিনি। খেলা শেষে মাঠের বাইরেও নিজেকে আটকে রাখতে পারলেন না রোহিত।

২০১৯ সালের এক দিনের বিশ্বকাপের সেমিফাইনালে ভারত হেরে যাওয়ার পরেও কেঁদেছিলেন রোহিত। সে বারের বিশ্বকাপে পাঁচটি শতরান করেছিলেন তিনি। ভারতকে সেমিফাইনালে তোলার পিছনে তাঁর সব থেকে বড় অবদান ছিল। কিন্তু সেমিফাইনালে নিউজ়িল্যান্ডের কাছে হেরে ছিটকে যায় ভারত। তাই নিজেকে ধরে রাখতে পারেননি রোহিত। আরও এক বার সেই ছবি দেখা গেল।

সূত্র : ভারতীয় মিডিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G