“আটক করেই ককটেল ধরিয়ে দেয় পুলিশ”

প্রকাশঃ জুন ২৩, ২০১৬ সময়ঃ ৫:০৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৩১ অপরাহ্ণ

রিপোর্টার নানাঃ

DSC_1033

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সন্ত্রাসী বানাতেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধরেই তাদের হাতে ককটেল ও পেট্রোলবোমা ধরিয়ে দেয়। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। এ সময় তিতুমীর কলেজ ছাত্রদল নেতাদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রিজভী।

তিতুমীর কলেজ ছাত্রদলের সভাপতি-সেক্রেটারিকে ককটেলসহ গ্রেপ্তার করা প্রসঙ্গে রুহুল কবির রিজভী বলেন, ‘২৪ জুন অনুষ্ঠেয় সরকারি তিতুমির কলেজ ছাত্রদলের ইফতার পার্টির আয়োজন তদারকি করতে বুধবার সন্ধ্যার দিকে মহাখালী কমিউনিটি সেন্টারে যায় কলেজ ছাত্রদলের সভাপতি তছলিম হাসান মাসুম, সাধারণ সম্পাদক আমিনুল হক হিমেল ও সিনিয়র সহ-সভাপতি নুরে আলম রাসেল। তখন ওই ৩ জনসহ ৬ জনকে আটক করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আটকের পর তাদেরকে ৭টি ককটেলসহ গ্রেপ্তার দেখানো হয়।’ এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘পুলিশ আগেই ছাপানো একটা ছাঁচ তৈরি করে রাখে। সে অনুযায়ী, বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আটক করেই কিছু ককটেল ও পেট্রোলবোমা ধরিয়ে দেয়। তারপর সেই ছবি তুলে দেখায় যে, এরা ককটেল-পেট্রোলবোমাসহ ধরা পড়েছে। জাস্ট, সন্ত্রাসী বানানোর জন্যই এটা করা হয়। আর এটি যেন পুলিশের চিরাচরিত স্বভাবে পরিণত হয়েছে।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

 

প্রতিক্ষণ/এডি/সাদিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

March 2024
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
20G