একই মঞ্চে সেরা ব্যান্ড

প্রথম প্রকাশঃ নভেম্বর ৫, ২০১৫ সময়ঃ ১:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:০৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

Bandবাংলাদেশ শিল্পকলায় তিনদিন ব্যাপী শুরু হল বাংলাদেশ সংগীত সপ্তাহ ২০১৫। আর এ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের আগামি ৬ ও ৭ নভেম্বর গাইবে দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড দলগুলো।

জানা গেছে, সঙ্গীত নিয়ে আঞ্চলিক সম্মেলন থাকবে আয়োজনের প্রথমদিন। ৫ নভেম্বর সকাল থেকে সারাদিন বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে চলবে সংগীত নিয়ে মতবিনিময়। আর ৬ নভেম্বর দ্বিতীয়দিন সকাল থেকে ‘কনস্ট্রাকটিভ অ্যান্ড লিবারেল কালচার: ক্যান ইস্ট এভার মিট ওয়েস্ট?’ বিষয়ে চলবে আলোচনা অনুষ্ঠান। আলোচনায় অংশ নেবেন আফরিদা মাহবুব, মেহরিন মাহমুদ, শারমিন সুলতানা সুমি ও এলিটা করিম।

৬ নভেম্বর গাইবে আরশিনগর, বাংলাদেশ ইনস্টিটিউট অব থিয়েটার আর্টস, চিরকুট, শক্তি, শিরোনামহীন ও স্পিকইজি। আর ৭ নভেম্বর একই মঞ্চে গাইবে ব্যান্ড লালন, ব্রাদারহুড প্রজেক্ট, মিনার, নৃত্যনন্দন, পাওয়ারসার্জ ও ত্রিরত্ন।Band২

উল্লেখ্য, বাংলাদেশ সঙ্গীত সপ্তাহ ২০১৫ উপলক্ষ্যে তিন দিন ব্যাপী সঙ্গীত শিল্প নিয়ে আলোচনা, মতবিনিময় ও কনসার্টের আয়োজন করেছে লাইভ স্কয়ার এন্টারটেইনমেন্ট।

৫ নভেম্বর থেকে শুরু হওয়া আয়োজনটি চলবে  ৭ নভেম্বর পর্যন্ত। অনুষ্ঠান চলবে প্রতিদিন বিকেল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G