এমবাপ্পে-কে থামাতে হবে – কাইল ওয়াকার

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ৮, ২০২২ সময়ঃ ১২:৪২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৪২ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

কোয়ার্টার ফাইনালে মুখোমুখি ইউরোপের দুই পরাশক্তি ইংল্যান্ড ও ফ্রান্স। ১১ ডিসেম্বর রাত ১টায় এ দুই পরাশক্তি মাঠে নামবে সেমির টিকিট কাটতে। উত্তেজনার পারদ এখনই ছাড়াতে শুরু করেছে।

ইংলিশ দলের কাইল ওয়াকার বলেছেন তিনি কাইলিয়ান এমবাপ্পের জন্য “রেড ফোকাস প্লে করবেন না” এবং ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডের কেবল একজন খেলোয়াড়ের চেয়ে বেশি উদ্বেগ করবে না এমবাপ্পেকে নিয়ে।

২৩ বছর বয়সী এমবাপ্পে চার ম্যাচে পাঁচ গোল করে টুর্নামেন্টের শীর্ষ গোলদাতা। ৩২ বছর বয়সী ওয়াকার আরো বলেন, “আমি বুঝতে পারি আমার কী করা দরকার এবং এমবাপ্পে-কে থামাতে হবে।”

ইংল্যান্ডের ও বিশ্বের সেরা এই রাইট ব্যাক যোগ করেছেন, “এটি করা থেকে বলা সহজ, কিন্তু আমি নিজেকে অবমূল্যায়ন করি না। সে দুর্দান্ত ফর্মে থাকা একজন দুর্দান্ত খেলোয়াড়। এটি একটি সহজ কাজ হবে না, তবে একজন পেশাদার ফুটবলার হিসাবে আপনি সেরাদের বিরুদ্ধে খেলতে চান এবং আমি মনে করি সে বিশ্বের সেরা না হলেও সেরাদের একজন।”

এমবাপ্পে মঙ্গলবার ফ্রান্স দলের বাকিদের সাথে অনুশীলন করেননি। এটা তাঁর ফিটনেস ঠিক করার একটি সেশন ছিল, এবং ফ্রান্সের ডিফেন্ডার ইব্রাহিমা কোনাতে বলেছেন “চিন্তার কিছু নেই”।

লিভারপুল সেন্টার-ব্যাক বলেছেন, “আমরা আসলে এটি সম্পর্কে মোটেও কথা বলিনি। তিনি কেবল বিশ্রাম নিচ্ছিলেন। ওয়াকার এবং এমবাপ্পে দুজন খুব দুর্দান্ত খেলোয়াড়। ওয়াকার বিশ্বের অন্যতম সেরা রাইট ব্যাক, আমি এই যুদ্ধ দেখার জন্য অপেক্ষা করতে পারছি না।”

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G