ছাত্রলীগ নেতাসহ ঢাবির তিন শিক্ষার্থী বহিষ্কার

প্রথম প্রকাশঃ নভেম্বর ৩, ২০১৫ সময়ঃ ৯:৪৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৫০ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

DU-logoজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় জালিয়াতির সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে দুই ছাত্রলীগ নেতাসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এম আমজাদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে গণমাধ্যমে এ সম্পর্কে একটি বিজ্ঞপ্তিও পাঠানো হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বিধি ৫(২) ধারা অনুযায়ী অভিযুক্ত ছাত্রদেরকে এই বহিষ্কারাদেশ প্রদান করা হয়।

বহিষ্কৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও গণিত বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মাহফুজুর রহমান ইমন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও ঢাবির দুর্যোগ ব্যবস্থা বিভাগের সান্ধ্যকালীন মাস্টার্সের ছাত্র খলিলুর রহমান আনোয়ার এবং ঢাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১ম বর্ষের ছাত্র ওলি হোসেন জনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ধরণের ঘটনা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা ও মর্যাদা ক্ষুণ্ণ করেছে, যা বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা ও আইনের পরিপন্থী।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G