শ্রীলঙ্কা ১৬ রানে জিতলেও হিসেব শেষ হয়নি

প্রথম প্রকাশঃ অক্টোবর ২০, ২০২২ সময়ঃ ২:১৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:১৬ অপরাহ্ণ

টি২০ বিশ্বকাপের প্রথম পর্বে আজ লঙ্কাকে জয় পেতেই হবে এমন কঠিন হিসেব মাথায় রেখে মাঠে নামতে হয়েছে। নেদারল্যান্ডকে যথারীতি ১৬ রানে হারিয়ে ২ জয় নিয়ে ৪ পয়েন্ট সংগ্রহ করেছে। কিন্তু তাতে তো লঙ্কার সুপার ১২ এ খেলা নিশ্চিত নয়। আজ লঙ্কানদের বড় ব্যবধানে জয়টা সকলেই প্রত্যাশা করেছে। কারণ প্রতিপক্ষের নাম নেদারল্যান্ড আর লঙ্কানরা সাবেক সেরা দল। পার্থক্যটা পরিস্কার, কিন্তু সেটা লঙ্কানরা উপস্থাপন করতে পারেনি।

অন্য ম্যাচে নামিবিয়া আর আমিরাতের ম্যাচের ফলাফল কি হয় তার পরই বলা সম্ভব লঙ্কার ভাগ্যে কি আছে? যদি নামিবিয়া বড় ব্যবধানে জিতে যায় তাহলে কপাল পুড়বে লঙ্কানদের।

পয়েন্ট টেবিলে লঙ্কা ৪ পয়েন্ট নিয়ে ১ম দল, দ্বিতীয় দল নেদার‌ল্যান্ডও ৪ পয়েন্ট। নামিবিয়া ২ ম্যাচে ২ পয়েন্ট। কিন্তু রান রেটে এগিয়ে আছে নাবিমিয়া। নেদারল্যান্ড এর রান রেট -০.১৬২।

নামিবিয়ার রান রেট ১.২৭৭। আজ যদি নাবিমিয়া বিকেলের ম্যাচে শুধু জয় পায় তাহলে নেদার‌ল্যান্ড বাদ। সুপার ১২ এ খেলবে নামিবিয়া আর লঙ্কানরা। কারণ লঙ্কানরা ৩ ম্যাচে ৪ পয়েন্ট হলেও রান রেটে ০.৬৬৭।
টস জিতে আজ লঙ্কানরা আগে ব্যাট করে ৬ উইকেটে সংগ্রহ করে ১৬২ রান। জবাবে নেদার‌ল্যান্ড ২০ ওভার শেষ করে ১৪৯ রানে ব্যয় করে ৯ উইকেট।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G