থেমে থেমে দুপক্ষের গুলি; ঢাকা থেকে আসছে সোয়াট

প্রকাশঃ মার্চ ২৯, ২০১৭ সময়ঃ ২:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৩২ অপরাহ্ণ

দুই জঙ্গি আস্তানা থেকে জঙ্গিরা থেমে থেমে গুলি চালাচ্ছে। পুলিশও গুলি ছুঁড়ে পাল্টা জবাব দিচ্ছে জঙ্গিদের। কিছুক্ষণ পরপর তুমুল গুলাগুলি চলছে। তবে পুলিশ বারবার জঙ্গিদের আত্মসমর্পণ করার জন্য আহ্বান জানালেও তার জবাবে জঙ্গিরা গুলি চালাচ্ছে। এদিকে অভিযানে যোগ দিতে ঢাকা থেকে আসছে সোয়াট।

মৌলভীবাজার সদর থানার এক পুলিশ সদস্য এমন তথ্য নিশ্চিত করেছেন।

সিলেটের জঙ্গি আস্তানা আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’ শেষ হওয়ার পরদিনই আজ বুধবার মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। দুটি জঙ্গি আস্তানার একটি মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায়। অপরটি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে ফতেহপুর গ্রামে। এক বাড়ি থেকে আরেক বাড়ির দূরত্ব প্রায় ২০ কিলোমিটার। এর মধ্যে সরকার বাজার এলাকার জঙ্গি আস্তানা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ও গ্রেনেড ছোড়া হয়েছে।

জঙ্গিরা বিরতি দিয়ে দিয়ে গ্রেনেড নিক্ষেপ করছে পুলিশকে লক্ষ করে। পুরো এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। গুলির শব্দে আশপাশ কেঁপে উঠছে। বড়হাট আস্তানার বাইরে পুলিশকে লক্ষ্য করে একাধিক গ্রেনেড ছুঁড়েছে জঙ্গিরা। সকাল থেকেই থেমে থেমে পুলিশ-র‍্যাবের সাথে গুলাগুলি চলছে জঙ্গিদের। একই অবস্থা সদর উপজেলার সরকারবাজার এলাকায়ও।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার রওশুনউজ্জামান প্রতিক্ষণকে জানিয়েছেন, ‘ঢাকা থেকে সোয়াট আসার পর চূড়ান্ত অভিযান চালানো হবে’।

সিটিটিসির এডিসি মো. সাইফুল ইসলাম বলেন, মৌলভীবাজারে দুটি আস্তানায় জঙ্গিদের হাতে বিপুল অস্ত্র বিস্ফোরক রয়েছে বলে ধারণা করছে পুলিশ। উভয় আস্তানাতেই জঙ্গিরা সিলেটের শিববাড়ির আস্তানার মতো শক্ত অবস্থানে রয়েছে বলে মনে করা হচ্ছে। সেভাবেই অভিযান চালানো হচ্ছে।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G