দেশে ফিরলেন না রোনালদো সহ ১০ ফুটবলার

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ১১, ২০২২ সময়ঃ ৬:৫৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫৭ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ১-০ গোলে হেরে বিদায় নিয়েছে শক্তিশালী পর্তুগাল। তবে দেশে ফিরছেন না সিআর সেভেন খ্যাত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-সহ পর্তুগালের ১০ ফুটবলার। এই ১০ জনই কাতারে রয়ে গেছেন। তবে কেন রোনাল্ডোরা ফিরছেন না সে বিষয়ে কিছু জানায়নি পর্তুগালের ফুটবল ফেডারেশন।

পর্তুগালের ফুটবল ফেডারেশন জানিয়েছে, রোনাল্ডো, বের্নার্ডো সিলভা, ব্রুনো ফের্নান্দেস, দিয়োগো দালত, রুবেন নেভেস, রুই প্যাট্রিসিয়ো, রাফায়েল গুয়েরেরো, রাফায়েল লিয়াও, জোয়াও কানসেলো ও মাহেউস নুনেস এখনই দেশে ফিরে আসছেন না। কাতারে রয়েছেন তাঁরা। বাকি ১৪ জন রবিবার পর্তুগালে ফিরছেন।

মরক্কোর কাছে ১-০ গোলে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে পর্তুগাল। বিশ্বকাপ জেতার স্বপ্ন ভেঙে গিয়েছে রোনাল্ডোর। এ বারই হয়তো নিজের শেষ বিশ্বকাপ খেলে ফেলেছেন তিনি। ছিটকে যাওয়ার পরে কান্নায় ভেঙে পড়েছেন রোনাল্ডো। সবার আগে সাজঘরে ফিরেছেন তিনি।

কোয়ার্টার ফাইনালে প্রথম একাদশে ছিলেন না রোনাল্ডো। পরিবর্ত হিসাবে দ্বিতীয়ার্ধে নেমেছিলেন। পর্তুগাল হেরে যাওয়ার পরে রোনাল্ডোকে প্রথম থেকে না খেলানোয় কোচের দিকে আঙুল তুলেছেন তাঁর বান্ধবী। জর্জিনা নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘তোমার (পড়ুন রোনাল্ডো) বন্ধু ও কোচ ভুল সিদ্ধান্ত নিয়েছে। সেই বন্ধু, যাকে তুমি এক সম্মান কর। সেই বন্ধু, যে শেষ পর্যন্ত তোমাকে মাঠে নামাল। তার পর দেখল সব কিছু কেমন বদলে গিয়েছে। কিন্তু তত ক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।’’

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G