এখনও ‘আইটেম গার্ল’ – মালাইকা

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৭, ২০২২ সময়ঃ ৯:১৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৩ অপরাহ্ণ

মালাইকার, মুস্বাই ফিল্মের আইটেম গার্ল’ এটা নতুন খবর না। কিন্তু সেটা যদি মালাইকা নিজেই মুখে বলে দেন, তা হলে তো অবশ্যই খবর। মালাইকা আজ বলেছেন, প্রস্তাব অনেক এসেছে, কিন্তু তেমন চরিত্র পাননি আমি। অভিনয়ে না গিয়ে তাই কি বেছে নিয়েছেন ‘ঝকঝকে’ উপস্থিতি?

মুখ খুললেন নায়িকা তাঁর নিজের গল্পটা। ‘আইটেম গার্ল’ই রয়ে গেলেন মালাইকা অরোরা? কোনও হিন্দি ছবিতেই তাঁকে নায়িকা হিসাবে পেলেন না অনুরাগীরা। সে নিয়ে বিভিন্ন সময়ে আক্ষেপ শোনা গিয়েছে। কিন্তু আসল কারণ কী? ফাঁস করলেন ‘ছঁইয়া ছঁইয়া’ অভিনেত্রী।

বলেন, তিনি সব সময় ঝকঝকে প্রস্তাবের দিকেই ঝুঁকেছেন। কোনও কিছুতে ‘না’ বলেননি। তারপর ক্যারিয়ার যে দিকে যাওয়ার, গিয়েছে। এ নিয়ে কোনও আফসোস নেই মালাইকার। ‘দিল সে’ ছবির ‘ছঁইয়া ছঁইয়া’ দিয়ে নজরে আসেন মালাইকা। তাঁর শরীরী বিভঙ্গে হিলহিলে নৃত্যমুদ্রা কোটি হৃদয়ে ঝড় তোলে। তার পর ‘দবং’ থেকে শুরু করে ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘হাউসফুল ২’ থেকে ‘আনারকলি ডিস্কো চলি’ এবং আরও অনেক হিট গানে তাঁর নাচের পারফরম্যান্স কালজয়ী হয়ে রয়েছে। বড় পর্দায় হাজির হওয়ার পাশাপাশি ‘ঝলক দিখলা যা’, ‘ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল’-এর মতো রিয়্যালিটি শো-তেও মালাইকা ঝলমল করেছেন। ফিটনেস বজায় রাখার ক্ষেত্রেও অনেকের রোল মডেল তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, “ আমার মনে হয়, আমি সব সময়েই অভিনয় থেকে দূরে থেকেছি। আমি বিশ্বাস করি, কখনও কিছুতে না বলতে নেই। ঈশ্বরের আশীর্বাদে, বিভিন্ন সময়ে আমার কাছে আকর্ষণীয় প্রস্তাব এসেছে। যদি কখনও কোনও চরিত্র আমার পছন্দ হয়, তা হলে নিশ্চয়ই রাজি হব।”

মালাইকাকে অনুরাগীরা তাঁর নাচের কারণেই চেনেন। অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছিল, তা হলে কি আগামী দিনে তিনি কোনও ‘ডান্স ফিল্ম’-এর অংশ হতে চলেছেন? উত্তরে মালাইকা জানিয়েছেন, “এখনও কোনও কিছুই জানি না। হয়তো এমন কোনও কাজের অংশ হব, যা আমার কাছে খুব নতুন। তেমন কাজই করতে চাইব সবচেয়ে বেশি করে।”

সূত্র : ভারতীয় মিডিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G