মোরেলগঞ্জে ট্রলার ডুবি: ১১ লাশ উদ্ধার, নিখোঁজ ১১

প্রকাশঃ মার্চ ৩০, ২০১৭ সময়ঃ ১০:১৫ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:১৫ পূর্বাহ্ণ

মোরেলগঞ্জ প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পানগুছি নদীতে ট্রলার ডুবির ঘটনার তৃতীয় দিনে আরো ছয়জনের লাশ উদ্ধার করা হয়েছে।

এখন পর্য ন্ত মোট ১১ টি লাশ উদ্ধার করা হয়েছে। তবে  আরো ১১ জন নিখোঁজ রয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে ওই ছয়জনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তাঁদের মধ্যে চার পুরুষ, এক নারী ও এক শিশু আছে। এ নিয়ে এখন পর্যন্ত মোট ১১ জনের লাশ উদ্ধার করা হলো।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মাসুদুর রহমান এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, উদ্ধার হওয়া ছয় লাশের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন উপজেলার কালিকাবাড়ী এলাকার মজিদ শেখ ও রফিক শেখ। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

অতিরিক্ত যাত্রী বহন করায় গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পানগুছি নদীতে ট্রলারডুবির ঘটনা ঘটে। ওই দিনই চার নারীর লাশ উদ্ধার করা হয়। পরের দিন বুধবার এক নারীর লাশ উদ্ধার করা হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল আলম জানান, নৌবাহিনী, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা এখনো চালিয়ে যাচ্ছেন। বুধবার সকাল থেকে ঘটনাস্থল পানগুছি নদীর দুই দিকে ১০ কিলোমিটার এলাকাজুড়ে ডুবুরিরা অনুসন্ধান কাজ শুরু করেন।

ওসি আরো জানান, এ ঘটনায় শিশু, নারী, বৃদ্ধসহ ১৭ জন নিখোঁজের একটি তালিকা হয়েছে। তাদের মধ্যে সাতজন পুরুষ, পাঁচ শিশু ও পাঁচ নারী আছেন। নিখোঁজদের মধ্যে এখন পর্যন্ত ছয়জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকিদের সন্ধান পাওয়া যায়নি। এখনো নিখোঁজ আছে ১১ জন।

প্রতিক্ষণ/এডি/তান

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G