শেখ রাসেল-এর জন্মদিন উপলক্ষে জন্মদিনের কেক কাটাল রোলার স্কেটিং ফেডারেশন

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৮, ২০২২ সময়ঃ ১:৫৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৪ অপরাহ্ণ

শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে “রাসেল দিবস” ২০২২ আজ মঙ্গলবার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স-এ আয়োজন করা হয়। শহীদ শেখ রাসেল-এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন এবং রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া হয়।

শেখ রাসেল-শিশুদের আদর্শ, তাদের কল্পনার নেতা-তাদের আঁকা ছবি, লেখাসহ বিভিন্ন তথ্য ও ছবি নিয়ে প্রদর্শনী আমন্ত্রিত অতিথিগণ প্রদর্শন এবং  “শেখ রাসেল দুরন্ত শৈশবের প্রতিচ্ছবি” বই-এর মোড়ক উন্মোচন করেন, শহীদ শেখ রাসেল, রোলার স্কেটিং, রোল বল, রোপ স্কিপিং ও স্কেট বোর্ড এর উপর নির্মিত ডকুমেন্টরি প্রদর্শনী ও শহীদ শেখ রাসেল-এর জন্মদিন উপলক্ষে জন্মদিনের কেক কাটেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি, বিশেষ দূত (জাতিসংঘ) ক্লাইমেন্ট ভালনারেবল ফোরাম, প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মুখ্য সচিব ও মুখ্য সমন্বয়ক (ঝউএং) এবং বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের প্রধান উপদেষ্টা ও রোপ স্কিপিং টাস্ক ফোর্স এর চেয়ারম্যান জনাব মোঃ আবদুস সামাদ, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সহ-সভাপতি জনাব মোঃ কামাল হোসেন, কোষাধ্যক্ষ জনাব মোঃ ফিরোজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক-১ জনাব আশরাফুল আলম মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক-২ জনাব মিনান আরা এবং সদস্য জনাব শমসের আলী খাঁন, জনাব জুম্মন রাজ, জনাব মোঃ নীরব, জনাব মোঃ ইমরান হাসান সোহাগ, জনাব মোঃ আসিফ ইকবাল ও জনাব মোঃ নাদিম। আরো উপস্থিত ছিলেন ক্ষুদে স্কেটার ও অতিথিবৃন্দ।

সূত্র : বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G