হাসপাতালে কাদের সিদ্দিকী

প্রকাশঃ সেপ্টেম্বর ৩, ২০১৭ সময়ঃ ৫:৫২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫২ অপরাহ্ণ

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার ঈদের দিন বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ডক্টরস কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পৌঁছানোর পর তার জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। পরদিন টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার উন্নতি না হয়ে তার দেহের তাপমাত্রা আরও বেড়ে গেলে ঈদের দিন বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেছেন।

কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল জানান, শনিবার বিকেলে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তমের দেহের তাপমাত্রা বেড়ে গেলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলছে। এখন তাঁর দেহের তাপমাত্রা অনেকটাই স্বাভাবিক আছে। তিনি বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কার্ডিওলজিস্ট বিশেষজ্ঞ ডা. মোফাজ্জল হোসেন তুষার, মেডিসিন বিশেষজ্ঞ ডা. আব্দুল্লাহ্ আল মুতি, ডা. রাশেদুল হাসান ও ডা. তাপস কান্তি ভৌমিকের তত্ত্বাবধানে রয়েছেন।

তবে আজ (রোববার) বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হবে বলেও জানান হাবিবুন্নবী সোহেল।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ আব্দুল্লাহ্ আল মুতি ও কার্ডিওলজিস্ট বিশেষজ্ঞ ডা. মোফাজ্জল হোসেন তুষার বঙ্গবীর কাদের সিদ্দিকীর হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, জ্বরে আক্রান্ত হয়ে শনিবার বিকেলে তিনি হাসপতালে ভর্তি হয়েছেন। পরীক্ষার পর জানা গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। চিকিৎসা চলছে। বর্তমানে তার জ্বর ও ডায়াবেটিক স্বাভাবিক পর্যায়ে রয়েছে।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

March 2024
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
20G