২০২২ এশিয়া কাপ ওয়ার্ল্ড অ্যারচারি র‌্যাংকিং

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ২৩, ২০২২ সময়ঃ ৬:০৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৯ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

রিকার্ভ পুরুষ একক ইভেন্টে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ফাইনালে উন্নীত এবং কাল কম্পাউন্ড পুরুষ, মহিলা ও মিশ্র দলগত ইভেন্টে ব্রোঞ্জ মেডেল ম্যাচে প্রতিদ্বদ্বিতা করবে।

সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহায়তায় “২০২২ এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং টুর্নামেন্ট, স্টেজ-৩” এর ৩য় দিনের এবং গতকালের অবশিষ্ট খেলায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

আজকে রিকার্ভ ডিভিশনের একক ইভেন্টের ফলাফল:
মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ইলিমিনেশন রাউন্ডের ১/১৬ খেলায় ৬-৪ সেটে হংকং চায়নার ‘ওয়ান চুন কিট-কে পরাজিত করে ১/৮ (প্রি- কোয়ার্টার ফাইনাল) খেলায় উন্নীত হন। প্রি-কোয়ার্টার ফাইনাল খেলায় মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল এবং ভিয়েতনামের ‘নং ভ্যান লিন (ঘড়হম ঠধহ খরহয)’ এর মধ্যে প্রথম পর্যায়ে ৫-৫ সেটে ড্র হয়।

পরবর্তীতে উভয়ে ১টি করে তীর ছুড়ে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল এর স্কোর হয় ৮ এবং ‘নং ভ্যান লিন’ এর স্কোর হয় ৭। শেষ তীরের ফলাফলের ভিত্তিতে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬-৫ সেটে ‘নং ভ্যান লিন’ কে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নীত হন। কোয়ার্টার ফাইনাল খেলায় মোহাম্মদ হাকিম
আহমেদ রুবেল ৬-৪ সেটে ভারতের আকাশকে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হন।

সেমি-ফাইনাল খেলায় মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল এবং দক্ষিণ কোরিয়ার ‘কাংমিন সেং (কধহম গরহংবঁহম)’ এর মধ্যে প্রথম পর্যায়ে ৫-৫ সেটে ড্র হয়। পরবর্তীতে উভয়ে ১টি করে তীর ছুড়ে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল এর স্কোর হয় ১০ এবং ‘কাংমিন সেং (কধহম গরহংবঁহম)’ এর স্কোর হয় ৯। শেষ তীরের ফলাফলের ভিত্তিতে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬-৫ সেটে ‘কাং মিন সেং (কধহম গরহংবঁহম)’ কে পরাজিত করে ফাইনালে উন্নীত হন।

মো: মিশাদ প্রধান ইলিমিনেশন রাউন্ডের ১/২৪ খেলায় ৬-২ সেটে ‘হংকং চায়না’র ‘মা হিং কিন (গধ ঐরহম করহ)’ কে পরাজিত করে ১/১৬ খেলায় উন্নীত হন। ১/১৬ খেলায় মো: মিশাদ প্রধান ৬-৪ সেটে নিজ দেশের মো: সাগর ইসলামকে পরাজিত করে ১/৮ (প্রি- কোয়ার্টার ফাইনাল) খেলায় উন্নীত হন। প্রি-কোয়ার্টার ফাইনাল খেলায় মো: মিশাদ প্রধান ৬-২ সেটে উজবেকিস্তানের ‘উঙ্গালভ ওজোদবেক (টহমধষড়া ঙুড়ফনবশ)’ কে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নীত হন। কোয়ার্টার ফাইনাল খেলায় মো:
মিশাদ প্রধান ২-৬ সেটে দক্ষিণ কোরিয়ার ‘কাং মিন সেং (কধহম গরহংবঁহম)’ এর নিকট
পরাজিত হন।

রিকার্ভ মহিলা একক ইভেন্টে বাংলাদেশের ফামিদ সুলতানা নিশা ইলিমিনেশন রাউন্ডের ১/২৪ খেলায় ৬-০ সেটে ইয়েমেনর ‘আল-হুসাইনি আথির ফিসল আলী-কে পরাজিত করে ১/১৬ খেলায় উন্নীত হন। ১/১৬ খেলায় ফামিদা সুলতানা নিশা ৪-৬ সেটে উজবেকিস্তানের ‘আবদুসাত্তোরোভা জিওদাখন এর নিকট পরাজিত হন।

সূত্র : বাংলাদেশ আরচ্যারী ফেডারেশন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G