চার আইটেম গানে ‘জ্যাকুলিন মিথিলা’

প্রথম প্রকাশঃ আগস্ট ১৯, ২০১৫ সময়ঃ ১২:৫৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আইটেম

তিনি স্বপ্ন দেখেন বাংলাদেশের শীর্ষ ‘সুপার মডেল’ হওয়ার। কিছুদিন আগে তিনি তার বেশকিছু ছবি ফেসবুকে পোষ্ট করেন। ছবি পোস্ট এর পর একরকম হৈ চৈ পড়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক দুনিয়ায়। ছবিতে তিনি বেশ খোলামেলা ভাবেই নিজেকে উপস্থাপন করেছেন। আর এ উপস্থাপনের ফলে সমাজের এক শ্রেনীর মানুষের কাছে তিনি এখন বিতর্কিত হলেও নিজেকে এভাবে খোলামেলা উপস্থাপনে আপত্তি নেই তার। আর তিনি নিজেকে এভাবে ‘ওয়েস্টার্ন স্টাইল’ এই দর্শক ও তার ভক্তদের সামনে আসতে পছন্দ করেন।

এতক্ষন যার কথা বলছি তিনি হলেন বাংলাদেশের নতুন মডেল জ্যাকুলিন মিথিলা। সম্প্রতি তিনি চারটি নতুন আইটেম গানে চুক্তিবদ্ধ হয়েছেন বলে প্রতিক্ষণ ডট কমকে নিশ্চিত করেছেন।

জ্যাকুলিন মিথিলা প্রতিক্ষণ ডট কমকে বলেন, নতুন এই আইটেম গানগুলিতে রয়েছে দর্শকদের জন্য বড় ধরনের চমক।

এছাড়াও তিনি গত ১২ আগষ্ট ইউসিএল কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হন। বলিউডের দুই সুপারস্টার মডেল এবং অভিনেত্রী জ্যাকুলিন ফারনান্দেজ এবং সানি লিওনকে আইডল মানেন মিথিলা। তাদের অভিনয় দেখে মুগ্ধ হয়েই এই মডেল নিজেকে ভবিষ্যতে একজন সম্পূর্ন অভিনেত্রী হিসেবে দেখতে চান। যদিও বলিউডের বিতর্কিত অভিনেত্রী সানি লিওন। তাই হয়তো তাকে গোপনে কেউ কেউ অনুকরণ করলেও সেটা কখনোই কেউ প্রকাশ করেননি। কিন্তু নিজের আইডল সানি লিওন এর প্রতি সৎ থেকেছেন। আর সানি লিওনের প্রতি গভীর ভালবাসা প্রকাশ করেছেন জ্যাকুলিন মিথিলা তার ফেসবুকে আপলোড করা ছবির মাধ্যমে। জ্যাকুলিন মিথিলা মুখে কিছু বলেননি। কিন্তু তিনি তার ফেসবুকে সানি লিওনকে অনুকরন করে বেশ কিছু ছবি আপলোড করে তিনি তার আইডল সানি লিওনের প্রতি তার ভালবাসা প্রকাশ করেন

শুধু যে খোলামেলা ফটোশুট করেছেন, তা কিন্তু নয়। ফেসবুকে জ্যাকুলিন মিথিলা তার একটি মোবাইল ভিডিও আপলোড করেন। যদিও সেই মোবাইল ভিডিওটির জন্য জ্যাকুলিন মিথিলা চলে আসেন বিতর্কে।

এখন দেখা যাক, পরবর্তী সময়ে জ্যাকুলিন মিথিলা তার ভক্তদের নতুন কি বিস্ময় উপহার দেন। তার ভক্তরাও আপাতত সেই অপেক্ষাতেই আছে।

প্রতিক্ষণ/এডি/তাফ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G