ছুরি ঠেকিয়ে সাংবাদিককে ছাত্রলীগের হুমকি

প্রথম প্রকাশঃ সেপ্টেম্বর ১৩, ২০১৫ সময়ঃ ১১:৪৪ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৪৬ পূর্বাহ্ণ

চবি প্রতিবেদক

kingshuk 1চট্টগাম বিশ্ববিদ্যালয়(চবি) চট্টগ্রামের আঞ্চলিক ‘দৈনিক সুপ্রভাত’ বাংলাদেশ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কিংশুক পার্থ কে গলায় ছুরি ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে মো: তানভীর নামে এক ছাত্রলীগ কর্মী।

গতকাল রাতে পৌনে আটটায় নগরীর ষোল শহর স্টেশনে থেকে ছেড়ে আসা শাটল ট্রেনে এ ঘটনা ঘটে।কিংশুক পার্থ বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

জানা যায়,রাত পৌনে আটটায় নগরীর বটতলী স্টেশন থেকে শাটল ট্রেনে বন্ধু সহকারে ক্যাম্পাসে ফিরছিলেন পার্থ।এসময় ছাত্রলীগের কর্মী তানভীর ছুরি নিয়ে হত্যার হুমকি দেয় এবং ট্রেন থেকে নেমে যেতে বলেন। এসময় পাশে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের রাইজিং বিডির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শরীফুল ইসলামকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

এ বিষয়ে কিংশুক পার্থ এর কাছে জানতে চাওয়া হলে তিনি প্রতিক্ষণ ডট কমকে বলেন, রাতে বন্ধু সহকারে শাটল ট্রেন করে ক্যাম্পাসে ফিরছিলাম । এ সময় ছাত্রলীগের কর্মী তানভীর কোন কারণ ছাড়াই ছুরি নিয়ে আমাকে হত্যার হুমকি দিয়ে ট্রেন থেকে নেমে যেতে বলে।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মী বিজয় এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজন এর অনুসারী বলে জানা গেছে।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজন কে একাধিক বার ফোন দিলেও পাওয়া যায়নি।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, বিষয়টি নিছক ভুল বোঝাবুঝি ছিল। রাতে উভয়পক্ষে বসে বিষয়টি সমাধান করেছে বলে আমি শুনেছি।
প্রতিক্ষণ/এডি/এনজে

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G