আসছে লাভ ইউ প্রিয়া

প্রথম প্রকাশঃ নভেম্বর ৩, ২০১৫ সময়ঃ ৬:১০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:১৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

SAMPA 1সুপার হিরো সুপার হিরোইন খ্যাত নায়ক নায়িকা সাগর ও শম্পা অভিনীত প্রথম চলচ্চিত্র মনের মধ্যে লেখা মুক্তি পায় গেল বছরের প্রথম মাসে।

এই জুটির প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মনের মধ্যে লেখা হলেও প্রথম অভিনীত চলচ্চিত্র নয়। প্রথম অভিনীত চলচ্চিত্র মুক্তি আটকে ছিল দীর্ঘদিন। তবে প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে। এ মাসেই মুক্তি পাচ্ছে সাগর-শম্পা জুটি অভিনীত প্রথম চলচ্চিত্র লাভ ইউ প্রিয়া।

মামুন খান পরিচালিত লাভ ইউ প্রিয়া মুক্তি পাবে আগামী ২০ নভেম্বর। বর্তমানে হল বুকিং এর কাজ চলছে। পরিচালক আসা করছেন পঞ্চাশের বেশি হলে তিনি ছবিটি মুক্তি দিতে পারবেন।  লাভ ইউ প্রিয়া চলচ্চিত্রে কাজ করতে গিয়েই সাগর-শম্পার মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে উঠে যা শেষ পর্যন্ত প্রেম থেকে বিবাহে পৌছায়। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন যাপন করছেন।sagor

বিয়ের পর এটিই তাদের প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। রোমান্টিক অ্যাকশন ঘরানার লাভ ইউ প্রিয়া চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন ফারজানা আক্তার রুপা, আমিন আজাদ, দুলারী, সিরাজ হায়দার, রাতিন, আকতারি বেগম ডলি, লিটন খন্দকার এবং একটি বিশেষ চরিত্রে পরিচালক মামুন খান।

ছবিতে ৬টি গান রয়েছে। কিশোর শাহিনের সংগীত পরিচালনায় গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, কনা, রূপম, এস আই টুটুল ও ন্যান্সি।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G