৭ নভেম্বর যাত্রা শুরু মেঘকন্যা’র

প্রথম প্রকাশঃ নভেম্বর ৫, ২০১৫ সময়ঃ ১২:১৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

Megh konnaআর মাত্র দুই দিন বাদেই সুটিং শুরু হতে যাচ্ছে মেঘকন্যা চলচ্চিত্রের। এ সিনেমাটিতে তিন রূপে ধরা দেবেন নায়ক ফেরদৌস। আর তার পাশে থাকবেন উঠতি নায়িকা নিঝুম রুবিন।

পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মিনহাজ অভি। এটি তার অভিষেক সিনেমাও। এর আগে ৪ নভেম্বর হয়ে গেল মহরত। এতে উপস্থিত ছিলেন ফেরদৌস, রুবিনাসহ সংশ্লিষ্টরা। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন এসআই টুটুল । ক্যামেরায় থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান।

দৃশ্যধারণ হবে ঢাকা, বান্দরবান, কক্সবাজার ও ব্রাক্ষ্মণবাড়িয়ায়। ‘মেঘকন্যা’য় কেমন চরিত্রে দেখা যাবে— এ প্রসঙ্গে সম্প্রতি ফেরদৌস বলেন, ‘প্রথম দিকে মনে হবে খুবই খারাপ মানুষ। মাঝের দিকে এ ভুলটা একটু ভাঙবে, মনে হবে, নাহ যতোটা খারাপ ভেবেছিলাম ততোটা না। ছবির শেষ দিকে গিয়ে এটা প্রতিষ্ঠিত হয়ে যাবে যে, চরিত্রটি আসলে খুবই ভালো।’

অন্যদিকে নিজের চরিত্র প্রসঙ্গে নিঝুম রুবিনা জানান, ‘ছবিটির নামের মতো কাহিনীও বেশ সুন্দর। আমার কাছে খুবই ভালো লেগেছে। তা ছাড়া এই ছবিটিতে আমি ফেরদৌস ভাইয়ের বিপরীতে কাজ করতে যাচ্ছি। এটা আমার ক্যারিয়ারে বেশ বড় একটা বিষয়। আমি এই ছবিতে প্রথমে ২০ বছরের একটি মেয়ের চরিত্রে এবং পরে আবার ১৫ বছর পরের একটি মেয়ের চরিত্রে অভিনয় করব। একই ছবিতে দুই বয়সের চরিত্রে কাজ করাটা আমার জন্য অনেক চ্যালেঞ্জিং একটা বিষয়’।

তিনি আরো বলেন ‘আমি আশাবাদী ছবিটি আমার ক্যারিয়ারে একটি গুরুত্বপূর্ণ ছবি হয়ে থাকবে।’

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G