শুটিং স্পটে ‘উড়াল প্রেম’

প্রথম প্রকাশঃ এপ্রিল ১৯, ২০১৬ সময়ঃ ৮:০৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:০৫ অপরাহ্ণ

 

Godfather-bg20160419082641

আসছে ঈদে প্রচারিত যাচ্ছে অদ্ভুত এক মেয়ের গল্প নিয়ে নির্মিত ‘উড়াল প্রেম’। মূলত  মাছরাঙা টেলিভিশনে প্রচারের জন্যই নির্মিত হচ্ছে নাটকটি । এরই ধারাবাহিকতায় গতকাল থেকেই  বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে নাটকটির শুটিং।

খুনের স্বপ্ন দেখা এক ভিন্নধর্মী মেয়ের ঘটনা দিয়ে সাজানো হয়েছে নাটকটির মূল সিকুয়াল।  মাহমুদ দিদারের পরিচালনায় সোমবার নাটকটির বেশ কিছু অংশের শুটিং হয় রাজধানীর তেজগাঁও রেল স্টেশনে। ‘উড়াল প্রেম’ সম্পর্কে মাহমুদ দিদার বলেন, মেয়েটি শুধু নিজেকে মারতেই চায় না, অন্যকেও মারতে চায়। হঠাৎ একদিন আত্মহত্যা করতে যাওয়া মেয়েটিকে বাঁচায় এক রিকশা পেইন্টার। এ চিত্রশিল্পীই তাকে বোঝাতে চান- মৃত্যু নয় বেঁচে থাকাটাই জরুরি। এভাবে মেয়েটির মধ্যে তৈরি করেন জীবনবোধ।

 

 

aaaaaaaaaaaa

দিদার জানান, প্রথমদিনের শুটিংয়ের অভিজ্ঞতা আসলেই বেশ কঠিন। গরমের পাশাপাশি সামাল দিতে হয়েছে শুটিং দেখতে আসা উৎসুক দর্শনার্থীদেরও । কাওরান বাজার, তেজগাঁও ও ঢাকার বাইরে তিনদিনের শিডিউলে সাজানো হয়েছে ফিকশনটির শুটিং লোকেশন।

aaaaaa

‘উড়াল প্রেম’ এর প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো ও সোনিয়া হোসেন। আর খুনি কালোবাজারী চরিত্রে আছেন তারিক আনাম খান। নির্মাতা আরো জানান, এদিকে তার নিজের প্রথম সিনেমা ‘বিউটি সার্কাস’র জন্য প্রযোজক খুঁজছেন দিদার। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান।

 

প্রতিক্ষণ/এডি/রাসিব

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G