চবির বহিষ্কৃত ছাত্রলীগ কর্মীকে পরীক্ষা দিতে না দেয়ায় সংঘর্ষ

প্রথম প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৭ সময়ঃ ৯:২০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩৫ অপরাহ্ণ

মিনহাজ তুহিন,চবি প্রতিনিধি :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বহিষ্কৃত এক ছাত্রলীগ কর্মীকে পরীক্ষা দেয়ার অনুমতি না দেয়ায় পুলিশের সাথে দফায় দফায় ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ২০-২৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছে পুলিশ।

শুক্রবার (২১ এপ্রিল) হাটহাজারী থানায় পুলিশ বাদি হয়ে মামলাটি করেন।

হাটহাজারী থানার (ভারপ্রাপ্ত)ওসি বেলাল উদ্দিন প্রতিক্ষণ ডট কমকে জানান, পুলিশের কাজে বাধা প্রদান ও পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করে পুলিশ বাদি হয়ে একটি মামলা করা হয়েছে।

উল্লেখ্য যে, ২০১৬ সালে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ ক্রীড়া সম্পাদক মাহবুবুর শাহরিয়ার শাহীনকে কুপিয়ে আহত করার অভিযোগে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী আবদুল্লাহ আল কায়সার শাকিলকে দুই বছরের জন্য বহিষ্কার করে প্রশাসন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) ছিল ঐ বিভাগের চতুর্থ বর্ষের স্নাতক ফাইনাল পরীক্ষা। কিন্তু কায়সার কোনো ধরনের ফরম পূরণ না করে পরীক্ষা দিতে বিভাগে গেলে বহিষ্কৃত হওয়ায় তাকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়নি কর্তৃপক্ষ। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মীরা সেখানে জড়ো হয়। এরপর পুলিশ গিয়ে লাঠিচার্জ করে তাদের সেখান থেকে সরিয়ে দিতে গেলে ছাত্রলীগের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এতে পুলিশের পাঁচ সদস্যসহ আরো বেশ কয়েকজন আহত হয়।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G