ইশরাক-কে প্রধান আসামি করে বরিশালে মামলা

প্রকাশঃ নভেম্বর ৬, ২০২২ সময়ঃ ৪:১৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:২১ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি

বিএনপি নেতা ইশরাক হোসেনকে প্রধান আসামি করে দলটির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে বরিশালের গৌরনদী মডেল থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় মামলাটি করা হয় বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন।তিনি জানান, গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল রাঢ়ী বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় ইতোমধ্যে এজাহারভুক্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, পেনাল কোড ও বি’স্ফো’রক দ্র’ব্য আইনে মামলা করা হয়েছে। মামলায় ইশরাক হোসেনকে প্রধান আসামি করা হয়েছে। তাছাড়া গৌরনদী উপজেলার বিএনপি নেতা বদিউজ্জামান মিন্টু, সজল সরকার ও জাফরসহ নামধারী ৭০ জন এবং অজ্ঞা’তনামা আরও ৫০/৬০ জনকে আসামি করা হয়েছে।

মাহিলাড়া বাজার বণিক সমিতির সভাপতি শহীদ সরদার জানান, তারা ১০/১২ জন সকাল ৬টার দিকে মাহিলাড়া বাজারের সামনে রাস্তায় অবস্থান করছিলেন। হঠাৎ করে ৭০/৭৫টি গাড়ির বহর এসে বাজারের সামনের মহাসড়কে থামে।

তখন গাড়ি থেকে নেতাকর্মীরা নেমে বাজারের মর্ডান ক্লাব ও আওয়ামী লীগের অফিসে হা’মলা ও ভা’ঙচুর করেন। তারা ক্লাবের মধ্যে থাকা টিভি, চেয়ার ও টেবিল ভাঙচুর করে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আবুল হাসনাত আব্দুল্লাহর ছবি ছি’ড়ে ফেলেন।

তিনি আরও অভিযোগ করেন, হামলাকারীরা সাতটি মোটরসাইকেল ভা’ঙচুর করেছে। তারা মোটরসাইকেলে আগুন দেওয়ার চেষ্টা করেছে। হামলাকারীরা মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিলাস কবিরাজকে পি’টি’য়ে মাথা ফা’টি’য়ে দিয়েছে। এছাড়া উপজেলা ছাত্রলীগ নেতা সংগীত সিকদারসহ আরও দুজন হামরায় আহ’ত হয়েছেন। এ কারণে মামলা করা হয়েছে।

তবে মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক ফাতেমা তুজ জোহরা মিতু বলেন, বরিশালে বিএনপির গণসমাবেশে যোগ দেওয়া উদ্দেশ্যে রওনা দেওয়া ইশরাক হোসেনের গাড়িবহরে হামলা ও ভা’ঙ’চুর করা হয়েছে। হামলাকারীরা বহরের অনেকগুলো গাড়ি ভা’ঙচু’র করেছে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G