তামিম-তাসকিন নিয়ে ভাবছে না ভারত – রোহিত শর্মা

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ৩, ২০২২ সময়ঃ ৩:১০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:১০ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

কয়েক দিন আগে তো টি২০ বিশ্বকাপে দেখা হয়েছে। এরপর বিশ্বকাপ থেকে সরাসরি নিউজিল্যান্ডের মাটিতে সফর শেষ করা ভারতীয় ক্রিকেট দল এবার বাংলাদেশে সিরিজ খেলতে এসেছে। ওডিআই ফর্মেটে দুর্দান্ত ভারত কি ভাবছে এই সিরিজ নিয়ে?

প্রশ্নটা এসেছে কারণ স্বাগতিক বাংলাদে দলে নেই তামিম-তাসকিন। তাহলে কি বাংলাদেশ দলের এই তারকা না থাকায় ভারক হাল্কা ভাবছে সিরিজটা?

প্রথা মেনে আজ ম্যাচের আগের দিন মিরপুরে মিডিয়া ব্রিফিং করতে হাজির হলের রোহিত শর্মা। জানালেন, বাংলাদেশ দলে কে আছে বা কে নেই, তা নিয়ে ভাবছে না ভারত। অধিনায়ক রোহিত বলেন, আমরা আপাতত কালকের ম্যাচটা নিয়ে ভাবছি। এরপর ২য় ও ৩য় ওডিআই নিয়ে কথা বলব। আমরা বাংলাদেশ দলের কম্বিনেশন নিয়ে ভাবছি না।

তবে বাংলাদেশ হোম গ্রাউন্ডে চ্যালেঞ্জিং দল। কঠিন প্রতিপক্ষ বাংলাদেশ নিজেদের ঘরের মাঠে। এছাড়া তামিম-তাসকিন দুই জনেই দলের অভিজ্ঞ ক্রিকেটার। তাদের অভিজ্ঞতা হয়তো বা মিস করবে বাংলাদেশ। কিন্তু আমরা আমাদের খেলার কথা ভাবছি।’

নতুন অধিনায়ক লিটন প্রসঙ্গে জানতে চাইলে বলেন, ‘লিটন অভিজ্ঞ ব্যাটসম্যান। ওর যোগ্যতা আছে বলেই তো বিসিবি অধিনায়ক করেছে।’
উল্লেখ, কাল সিরিজের প্রথম ওডিআই মাঠে গড়াবে দুপুর দেড় টায়। ৭ ডিসেম্বর ২য় ম্যাচও মিরপুরেই অনুষ্ঠিত হবে। এরপর ১০ ডিসেম্বর ৩য় ওডিআই চট্টগ্রামে। ১৪-১৮ প্রথম টেষ্ট চট্টগ্রামে আর দ্বিতীয় টেষ্ট মিরপুরে ২২-২৬ ডিসেম্বর।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G