দক্ষিণ আফ্রিকায় সমুদ্রের ঢেউয়ে নিহত ৩- আহত ১৭

প্রকাশঃ ডিসেম্বর ২০, ২০২২ সময়ঃ ১:১৯ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:১৯ পূর্বাহ্ণ

আন্তর্জাতিকে ডেস্ক

দক্ষিণ আফ্রিকায় সমুদ্র সৈকতে ৩ নিহত ও ১৭ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। স্থানীয় জরুরী চিকিৎসা পরিষেবা (ইএমএস) তথ্য অনুসারে শনিবার দক্ষিণ আফ্রিকার উপকূলীয় শহর ডারবানে একটি “বিস্ময়কর” ঢেউয়ের আঘাতে তিনজন সমুদ্র সৈকতগামী নিহত হয়েছেন।

রবিবার টুইটারে প্রকাশিত একটি বিবৃতিতে মুখপাত্র নজাবুলো ডলুঙ্গেল বলেছেন, “ইএমএস একটি প্রতিবেদনে প্রতিক্রিয়া জানিয়েছে যা সমুদ্র সৈকতগামীদের একটি দলের একাধিক লোক আহত হয়।”

তিনি বলেছেন, উত্তর বিচে ঘটনাস্থলে মৃত ঘোষণা করা তিনজনের মধ্যে একজন কিশোরও রয়েছে, যা ঘটনার পর বন্ধ করে দেওয়া হয়েছিল।

আরও ১৭ জন আহত হয়েছেন, কোয়াজুলু-নাটাল প্রাদেশিক সরকার রবিবার ফেসবুকে পোস্ট করা একটি বিবৃতিতে বলেছে: “ঘটনার বিবরণ এই মুহুর্তে এখনও সংকেতহীন। তবে এটি বিশ্বাস করা হয় যে একটি বিভ্রান্তিকর পরিস্থিতিতে অনেককে ফেলে দিয়েছে। মানুষ সাঁতার কাটতে গিয়ে দুর্ভোগে পড়ে এবং তারা মর্মান্তিকভাবে ডুবে যায়।”

ইথেকউইনি মিউনিসিপ্যালিটি রবিবার ফেসবুকে বলেছে ৩৫ জন লাইফগার্ডের একটি দল একটি গণ উদ্ধার প্রচেষ্টা চালিয়েছে।  প্যারামেডিকরা এই ঘটনায় জড়িত ১০০ জনেরও বেশি লোকের সাথে যোগ দিয়েছে। এতে বলা হয়, যারা মারা গেছে তাদের স্রোতের কবলে পড়ে সাগরে ভাসিয়ে দেওয়া হয়েছে। পৌরসভা এই ট্র্যাজেডিতে শোকাহত এবং নিহতদের পরিবারের প্রতি তার সমবেদনা পাঠায়।’

সূত্র : সিএনএন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

February 2024
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  
20G