নারীদের আতঙ্ক “ইঞ্জেকশন সাইকো”

প্রকাশঃ সেপ্টেম্বর ৫, ২০১৫ সময়ঃ ১০:১৭ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:২৮ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

ইঞ্জেকশনচিন্তা করে দেখুনতো আপনি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন আ্পন গন্তব্যে। হটাৎ আপনার দিকে ধেয়ে আসলো এক ব্যাক্তি। যার হাতে একটি ইঞ্জেকশন। আপনি কিছু বুঝতে পারার আগেই সে আপনার শরীরে ইঞ্জেকশনের সিরিঞ্জ ফুতিয়ে দিয়েই পালিয়ে গেল।

কি ভয় পেয়ে গেলেন? আপনি যদি পুরুষ হয়ে থাকেন তাহলে আপনার ভয় পাবার কোন কারণ নাই। তবে যদি নারী হয়ে থাকেন তাহলে আপনাকে ছোট করে হলেও একটি দুঃসংবাদ দিতে হচ্ছে। কারণ , যেকোন সময় আপনার দিকে ধেয়ে আসতে পারে ইঞ্জেকশনের সিরিঞ্জ।

রাস্তাঘাটে নারীদের দেখলেই ইঞ্জেকশন নিয়ে তাড়া করছে মানসিক বিকারগ্রস্ত এক ব্যক্তি। পুলিশের প্রায় ৫০টি বিশেষ দল, প্রায় ৪০০ জন পুলিশ তন্নতন্ন করে খুঁজছে ‘ইঞ্জেকশন সাইকো’ নামে পরিচিত এই ব্যক্তিকে।

ভারতের অন্ধ্রপ্রদেশের সেই ‘ইঞ্জেকশন সাইকো’-র ছবি প্রকাশ করেছে পুলিশ। ঘটনাস্থলে থাকা বিভিন্ন মানুষদের সাহায্য নিয়ে এই স্কেচ বানিয়েছে তারা। অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার যুবতী, নারীদের শরীরে ইঞ্জেকশনের সিরিঞ্জ ফুটিয়ে ছুটে পালিয়ে যাচ্ছে এই সাইকো।

ইঞ্জেকশনইঞ্জেকশন সাইকোর বিষাক্ত সিরিঞ্জে আক্রান্ত হয়েছেন এখন পর্যন্ত ১১ জন নারী। গত এক সপ্তাহে বিভিন্ন থানায় পুলিশের কাছে এই ঘটনায় ১১টি অভিযোগ দায়ে করা হয়েছে।

কিন্তু স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ১১টি অভিযোগ দায়ের করা হলেও আসলে অন্তত ১৫ জন নারী ইঞ্জেকশন সাইকো’-র শিকার হয়েছে।

মেয়েদের শরীরে অজানা বস্তু সিরিঞ্জে ফুটিয়ে ঢুকিয়ে দিয়েই চম্পট দিচ্ছে এই লোকটি। তবে হামলার পর নারীদের কেউ অসুস্থ হয়ে পড়েনি।

তবে আকস্মিক এই আক্রমনে কেউ কেউ ভয়ে জ্ঞান হারিয়েছেন।

কিন্তু কী কারণে এই ব্যক্তি এমন কাজ করছেন? মনে করা হচ্ছে কোনও নারীর ওপর প্রচন্ড রেগে আছেন এই ইঞ্জেকশন সাইকো’। মানসিক বিকারগ্রস্ত হওয়ায় যে কোনও মেয়েকে দেখলেই ছুঁচ ফুটিয়ে দিয়ে মেয়েদের উপর প্রতিশোধ নিচ্ছেন “ইঞ্জেকশন সাইকো’

 

প্রতিক্ষণ/এডি/তাফ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
20G